BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মৃত্যুকে উপেক্ষা করে গাইছেন জীবনের জয়গান, ভাইরাল রাজস্থানের চিকিৎসকদের ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: March 27, 2020 3:35 pm|    Updated: March 27, 2020 3:35 pm

Video of doctors from Rajasthan singing Chhodo Kal Ki Baatein

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস (Corona Virus)-র প্রকোপে বিশ্বজুড়ে শুরু হয়েছে হাহাকার। শত চেষ্টা করেও তা আটকাতে পারছেন না কেউ। চিনের ইউহান থেকে শুরু হওয়া এই মৃত্যু মিছিল ইটালি, স্পেন ও ইরানকে বিধ্বস্ত করে এখন আমেরিকায় পৌঁছে গিয়েছে। পরিস্থিতি দেখে ভয়ে আঁতকে উঠছে সারা পৃথিবীর মানুষ। কিন্তু, মৃত্যুর এই ভয়াবহ সফরের মধ্যেও জীবনের জয়গান গাইছেন রাজস্থানের কয়েকজন চিকিৎসক। আক্রান্তদের চিকিৎসা করার ফাঁকে গান গেয়ে সাধারণ মানুষকে এই অসম যুদ্ধে লড়াই করার জন্য উজ্জীবিত করার চেষ্টা করছেন। দিচ্ছেন তাজা অক্সিজেন। যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই অভিভূত নেটিজেনরা। প্রশংসায় পঞ্চমুখ হয়ে কুর্নিশ জানাচ্ছেন ওই চিকিৎসকদের।

গত ২৫ মার্চ রাজস্থানের ভিলওয়াড়া হাসপাতালের ওই চিকিৎসকদের ৫৭ সেকেন্ডের গানের ভিডিওটি পোস্ট করেন রাজ্যের অতিরিক্ত স্বাস্থ্য সচিব রোহিত কুমার সিং। তার ক্যাপশনে লিখেছেন, ‘রাজস্থানের ভিলওয়াড়া সরকারি হাসপাতালের ডাক্তার মুস্তাক, গৌর, প্রজাপত, মুকেশ, জ্ঞান, ঊর্বশী, সরফরাজ ও জালাম ২৪ ঘণ্টা ধরে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করছেন। আপনারাই হলেন আমাদের আসল নায়ক। এটাই নতুন ভারতের স্পিরিট।’ ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে এখন পর্যন্ত ভিডিওটি দেখেছেন ১ লক্ষ ৩৫ হাজারেরও বেশি মানুষ। আর তারপরই প্রশংসায় হয়ে উঠছেন পঞ্চমুখ।

[আরও পড়ুন: সামাজিক দূরত্ব বজায় রাখার বুদ্ধিদীপ্ত কৌশল! ভাইরাল কেরলের এই ছবি ]

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুরক্ষিত পোশাক ও চশমা এবং মুখে মাস্ক পড়ে হাসপাতালের ভিতরে দাঁড়িয়ে আছেন ওই চিকিৎসকরা। আর গাইছেন বলিউডের হাম হিন্দুস্থানি সিনেমার ‘ছোড়ো কাল কি বাতে, কাল কি বাত পুরানি’ গানটি।

[আরও পড়ুন: মৃত্যুভয়ের মধ্যেও জীবনের আস্বাদ, সদ্যোজাতর নাম করোনা রাখল বাবা-মা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে