BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে বেজায় মনখারাপ, বারান্দায় বসে উদাস নয়নে চেয়ে ছোট্ট বুলডগ

Published by: Soumya Mukherjee |    Posted: April 23, 2020 3:59 pm|    Updated: April 23, 2020 5:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাসের জেরে বিশ্বজুড়ে মৃত্যুমিছিল চলছে। এখনও পর্যন্ত আবিষ্কার হয়নি এর প্রতিষেধক। ফলে প্রচণ্ড আতঙ্কে রয়েছেন মানুষ। এর মধ্যেই আমেরিকা-সহ বিশ্বের বিভিন্ন দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত ও আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে বিশ্বের বিভিন্ন দেশে লকডাউন জারি করা হয়েছে। এতে অনেকটা উপকার হলেও ঘরবন্দি অবস্থায় থেকে অবসাদগ্রস্ত হয়ে পড়েছেন অনেকে। মানুষের পাশাপাশি এবার অবসাদে ভুগতে দেখা গেল ইংল্যান্ডের একটি বুলডগ (bulldog) – কেও। বাড়ির বারান্দায় বসে অবসাদগ্রস্ত ওই তিন বছরের বুলডগের চুপচাপ বসে থাকার ছবি ও ভিডিও দেখে মন খারাপ হয়ে গিয়েছে নেটিজেনদের।

ব্রিটেনের এক নাগরিক ও ওই বুলডগটির মালিক রয় ইলে তিন বছরের ওই ব্রিটিশ বুলডগ বিগ পোপার কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। তার একটি দেখা যাচ্ছে বাড়ির বারান্দায় রেলিংয়ের ধরা মাথা নিচু করে বসে আছে ওই ছোট্ট বুলডগটি। ছবিটির ক্যাপশন রয় লিখেছেন, বিগ পোপা আজ খুবই দুঃখে রয়েছে। আমার মনে হয়, আবাসনের বাচ্চাদের সঙ্গে খেলতে না পারার জন্য ওর মন খারাপ। তাই বারান্দার রেলিংয়ের ফাঁক দিয়ে ওদের লক্ষ্য করছে। আসলে ও অন্য সমস্ত কিছুর থেকে বাচ্চাদের বেশি ভালবাসে। তাই ওদের সঙ্গে খেলতে না পেরে খুবই দুঃখ পেয়েছে।

[আরও পড়ুন: ধন্যি মেয়ে! ‘বিস্ময় কন্যা’ পরির ব্যাটিং স্কিলে মুগ্ধ ক্রিকেটবিশ্ব ]

রয়ের পোস্ট করা অন্য একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বারান্দায় রাখা নিজের নতুন বিছানা বসে এদিক ওদিক তাকাচ্ছে ওই বুলডগটি। রয় লিখেছেন, লকডাউনের সময় এই বিছানাটির অর্ডার দিয়ে করিয়েছিলেন তিনি। কিন্তু, এটি বাড়িতে আনার পর দেখা যায় বুলডগের তুলনায় বিছানাটি খুবই ছোট। যদিও একবার ওই বিছানাটিতে শুয়ে পড়ার পর আর উঠতে চাইছে না বুলডগটি।

[আরও পড়ুন: প্রত্যন্ত গ্রামে ইন্টারনেটের সমস্যা, বাধ্য হয়ে নিমগাছে চড়ে অনলাইন ক্লাস নিচ্ছেন শিক্ষক!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement