BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বনশালির ছবিতে একসঙ্গে অভিনয় করবেন অভিষেক-ঐশ্বর্য

Published by: Bishakha Pal |    Posted: March 4, 2019 6:14 pm|    Updated: March 4, 2019 6:14 pm

Aishwarya and Abhishek in Bhansali’s movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ কাশ্যপের ‘গুলাব জামুন’ ছবি থেকে সরে আসার পর বেশ মুষড়েই পড়েছিল অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাইয়ের অনুরাগীরা। ‘রাবণ’-এর পর আর একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাঁদের৷ কিন্তু এবার হয়তো অনুরাগীদের মুখে আবার হাসি ফুটতে চলেছে। কারণ, সঞ্জয় লীলা বনশালি এই দম্পতিকে ফের পর্দায় আনতে চলেছেন। ছবির নাম এখনও ঠিক না হলেও ছবির বিষয়বস্তু ঠিক করে ফেলেছেন পরিচালক।

শোনা যাচ্ছে, হিন্দি কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে তৈরি করতে চলেছেন সঞ্জয় লীলা বনশালি। ‘তাজমহল’, ‘কভি কভি’-র মতো একাধিক বলিউড ছবিতে তিনি লিরিসিস্ট হিসেবে কাজ করেছেন। ১৯৭১ সালে তিনি পদ্মশ্রী সম্মানে ভূষিত হন। এই চরিত্রেই অভিনয় করার কথা রয়েছে অভিষেক বচ্চনের। ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যেতে পারে মহিলা কবি অমৃতা প্রীতমের চরিত্রে। তবে অভিষেক বা ঐশ্বর্য এখনও এ বিষয়ে কিছুই জানাননি।

ফের দেশপ্রেমের ছবিতে ভিকি কৌশল, কার ভূমিকায় ধরা দেবেন অভিনেতা? ]

‘গুলাব জামুন’ ছবিতে যখন অভিষেক বচ্চন আর ঐশ্বর্য রাই বচ্চনের একসঙ্গে অভিনয় করার কথা উঠেছিল, উচ্ছ্বসিত হয়েছিলেন অনুরাগীরা। অনুরাগের আগে প্রযোজক শৈলেশ আর সিং দু’জনকে একসঙ্গে নিয়ে একটি সিনেমা বানাতে চেয়েছিলেন। উত্তরপ্রদেশে তৈরি হওয়ার কথা ছিল ছবিটি। কিন্তু শেষ পর্যন্ত ভাগ্যের শিকে ছেঁড়েনি শৈলেশের। মাঝখান থেকে ময়দানে নেমে বাজিমাত করে দেন অনুরাগ কাশ্যপ। তবে তিনি ছবির প্রযোজক। ছবির পরিচালক সরবেশ মেওয়াড়া। তাঁর ছবির স্ক্রিপ্ট পড়ে অভিষেক ও ঐশ্বর্য দু’জনেই নাকি সম্মতি দিয়েছিলেন। কিন্তু পরে কোনও এক অজ্ঞাত কারণে ছবি থেকে সরে যান তাঁরা। শোনা যাচ্ছিল, অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’ বক্স অফিসে সেভাবে সফল নয়। তাই হয় তো অনুরাগের সঙ্গে আর কোনও কাজ করতে চাননা অভিষেক-ঐশ্বর্য৷ গুঞ্জন হলেও, এ বিষয়ে একটি শব্দও খরচ করেননি বচ্চন দম্পতি৷

ক্যাটরিনাকে নয়, শাহরুখ প্রথম অনস্ক্রিন চুমু খেয়েছিলেন অন্য একজনকে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে