১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশের রাস্তায় স্টান্ট দেখিয়ে পয়সা কুড়োচ্ছেন অক্ষয় কুমার?…. হ্যাঁ? শুনে চক্ষু চড় গাছ হওয়ার জোগাড় হলেও অক্ষয়ের স্ত্রী টুইংকল খান্নার তো অনন্ত এমনটাই দাবি। যেই বলিউড সেলেব কিনা দিন কয়েক আগেই মার্কিন মুলুকের খ্যাতনামা ফোর্বস ম্যাগাজিনের কভার স্টোরিতে নাম লিখিয়েছিলেন বিশ্বের সবচাইতে দামি অভিনেতাদের তালিকায়, তাঁর এই অবস্থা? অক্ষয়ের ভিডিওটি দেখলে এই প্রশ্ন জাগতে পারে আপনার মনেও। দিন কয়েক আগেই তো ‘বটল ক্যাপ চ্যালেঞ্জ’ নিয়ে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন খিলাড়ি কুমার। তা এবার ব্যাপারখানা কী?

[আরও পড়ুন: প্রজাপতি রহস্য উদঘাটনে আসছে শান্তিলাল, মিলল তার গোয়েন্দাগিরির ঝলক ]

একটি রডে ধরে মিনিটখানেক ঝুলন্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন অক্ষয় কুমার। স্টান্ট দেখতে আশেপাশে ভিড় জমিয়েছেন পথচলতি মানুষ।খ্যাতনামা এই অভিনেতার এহেন স্টান্ট দেখে উল্লাসে ফেটে পড়েছেন সবাই। কেউ বা হাততালি দিয়ে উৎসাহ জোগাচ্ছেন, আবার কেউ বা ঠায় দাঁড়িয়ে এক দৃষ্টিতে চেয়ে রয়েছেন তাঁর দিকে। আর এই গোটা ঘটনাটা ক্যামেরাবন্দি করেছেন অক্ষয় ঘরনি খোদ। শুধু ভিডিও করেই ক্ষান্ত থাকেননি অভিনেত্রী তথা লেখিকা টুইংকল খান্না। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় স্বামীর এহেন কাণ্ডকারখানা শেয়ারও করেছেন। সঙ্গে খাসা ক্যাপশন। মজা করে টুইংকল লিখেছেন, “দেখুন কীভাবে ঝুলে রয়েছে! ফোর্বসের দামি অভিনেতাদের তালিকায় নাম লিখিয়েও শান্তি হয়নি বোধহয়। এখন চটজলদি ১০০ পাউন্ড কামানোর ধান্দায় নেমে পড়েছে ময়দানে।”

[আরও পড়ুন: বিহারে করমুক্ত হল ‘সুপার ৩০’র প্রদর্শন, আপ্লুত হৃতিক রোশন ]

তবে না। টাকা কামানোর ধান্দায় সত্যিই বিদেশের রাস্তায় এমন স্টান্টে মজেননি অক্ষয়। বলিউডে বরাবরই স্টান্টম্যান হিসেবে সুখ্যাতি রয়েছে অক্ষয় কুমারের। এই চ্যালেঞ্জকেও ছোটখাট স্টান্ট বলা যেতেই পারে। আর প্রত্যাশামতো তা যে বেশ নিখুঁতভাবেই করলেন বলিউডের খিলাড়ি কুমার, তার প্রমাণ এই ভিডিও। তিনি আসলে বরাবরই চ্যালেঞ্জ নিতে ভালবাসেন। আর তাই পরিবারের সঙ্গে ঘুরতে গিয়ে রাস্তায় এই ধরনের স্টান্ট চ্যালেঞ্জ দেখে তাতে লক্ষ্যভেদ করার সুযোগ হাতছাড়া করেননি তিনি। পরিবর্তে ১০০ পাউন্ড দেওয়ার কথা ছিল স্টান্ট মাস্টারের। তবে সে টাকা তিনি নিয়েছেন কিনা জানা নেই। আর স্বামীর স্টান্ট-প্রীতিকেই স্ত্রী টুইংকল মজাচ্ছলে নেটদুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Just hanging in there! Not happy with hitting the Forbes list- he wants to make a quick 100 pounds here as well 🙂 #GoofingAround

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং