৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পঁচিশ বছর সময়কালটা বড় দীর্ঘ। আজ থেকে পঁচিশটা বছর আগে করা কাজ যদি আজও মানুষ করে, তবে তা নিয়ে স্বাভাবিকভাবেই নস্টালজিক হয়ে পড়ে মানুষ। ব্যতিক্রম নন অঞ্জন দত্ত-ও। গান তাঁর জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ২৫ বছর ধরে গানের সঙ্গেই জীবন কাটিয়েছেন তিনি। তাই আজ তাঁর গানের সঙ্গে সময় কাটানোর রজতজয়ন্তী পূর্তিতে স্মৃতিমেদুর হয়ে পড়লেন তিনি।

ফেসবুকে অঞ্জন দত্ত লিখেছেন, ১৯৯৩ সালে শুরু করেছিলেন। তারপর থেকে তিনি আর তাঁর ছেলে নীল একসঙ্গে গান গেয়ে চলেছেন। নীলের অ্যাকুয়েস্টিক গিটার রয়েছে। সেইটেও বাপ-বেটার সঙ্গী। অনেক ক্যাসেট বেরিয়েছে, অনেক অনুষ্ঠান করেছেন তাঁরা। লিলুয়া থেকে লন্ডন, সব জায়গার দর্শক তা উপভোগ করেছে। তবে তাঁদের সঙ্গে ছিলেন অন্য অনেক মিউজিশিয়ান। এই করেই কেটেছে ২৫ বছর। তবে পিতাপুত্রের প্রথম অনুষ্ঠান ছিল জ্ঞানমঞ্চে, ১৯৯৩ সালে। তাই রজতজয়ন্তীতেও তাঁরা সেই জ্ঞানমঞ্চেই পারফর্ম করতে চান। অনুষ্ঠানের আয়োজন হয়েছে ৬ জুন। অনেক নতুন গান নিয়ে মঞ্চে হাজির হবেন অঞ্জন-নীল।

[ আরও পড়ুন: বিক্রি হয়ে গেল ঐতিহ্যবাহী আর কে স্টুডিও, নতুন মালিক কে? ]

গানের পাশাপাশি ছবি পরিচালনার জগতেও পরিচিত অঞ্জন দত্ত। তাঁর শেষ ছবি ‘ফাইনালি ভালবাসা’ দর্শক ও সমালোচকদের প্রশংসা পেয়েছে বিস্তর। এরপর তিনি পরিচালনা করছেন ‘সাহেবের কাটলেট’। ছবিতে থাকবেন অর্জুন চক্রবর্তী, সুপ্রভাত (‘ব্যোমকেশ গোত্র’ ও ‘ফাইনালি ভালবাসা’ খ্যাত), কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য আর অঞ্জন দত্ত নিজেও একটি ইন্টারেস্টিং চরিত্রে থাকবেন। ‘গ্রিনটাচ এন্টারটেনমেন্ট’ প্রযোজিত এই ছবির মিউজিক করছেন নীল দত্ত। গানে অঞ্জন দত্ত তো থাকবেনই, আরও অনেকে গাইবেন। ১৫ জুলাই থেকে শুটিং শুরু। কলকাতায় মূল শুটিং, সামান্য কিছু অংশ হবে চন্দননগরে।

[ আরও পড়ুন: ফের জুটি বাঁধছেন সলমন-ক্যাটরিনা, কোন ছবিতে জানেন? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং