BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের জুটি বাঁধছেন সলমন-ক্যাটরিনা, কোন ছবিতে জানেন?

Published by: Sandipta Bhanja |    Posted: May 4, 2019 7:07 pm|    Updated: May 4, 2019 7:07 pm

Salman-Katrina to team up once again after Bharat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেয়েছে ‘ভারত’-এর ট্রেলার। আসন্ন ইদের মরসুমে মুক্তি পাচ্ছে ভাইজান ভক্তদের বহু প্রতীক্ষিত এই ছবি। কারণ, ছবির বিশেষ ফ্যাক্টর সলমন-ক্যাটরিনার রসায়ন। আর মুক্তির আগেই আরেক খুশির খবর শোনালেন ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জাফর। ফের সল্লু-ক্যাটের অনস্ক্রিন রোমান্স দেখতে পাবেন দর্শকরা। আর সেটা খুব শিগগিরিই। কারণ, ‘ভারত’-এর পর সলমনের ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবিতে হাত দিতে চলেছেন পরিচালক আলি।

[আরও পড়ুন:  ফণীর কাছে প্রাণ বাজি রেখে সাংবাদিকতাকে কুর্ণিশ দেবের, পাশে মিমি-নুসরতও]

আলি আব্বাস জাফর জানান, কোনও ছবির কাজে হাত দেওয়ার আগে ছবির গল্প সম্পর্কে পরিষ্কার ধারণা থাকা তার কাছে খুব গুরুত্বপূর্ণ। আর ‘টাইগার’ সিরিজের তৃতীয় ছবির জন্য ইতিমধ্যেই তিনি গল্প ছকে ফেলেছেন। এমনকী, শুধু ছবির গল্প নির্বাচন করাই নয়। এই নিয়ে তিনি প্রযোজক আদিত্য চোপড়া এবং সলমনের সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন। আইডিয়াটা তাঁদের দুজনের যে বেশ মনে ধরেছে, এও জানান আলি। “তবে হ্যাঁ, গল্পটা মাথায় ছকে ফেললেও লেখালেখির কাজ এখনও শুরু করিনি। অপেক্ষা করছি ‘ভারত’ মুক্তির। ইদে ‘ভারত’ মুক্তি পেলেই পেন আর কাগজ নিয়ে বসে যাব লিখতে,” নতুন ছবির কাজ শুরু করার প্রসঙ্গে প্রশ্ন করতেই এমনটা বলেন পরিচালক আলি।

‘টাইগার’ সিরিজের প্রথম ছবি ‘এক থা টাইগার‘ পরিচালনা করেছিলেন কবীর খান। কিন্তু পরে, সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’র দায়িত্ব বর্তায় আলি আব্বাস জাফরের কাঁধে। আর এবার, ‘টাইগার জিন্দা হ্যায়’র সিক্যুয়েলও পরিচালনা করেছেন আলি আব্বাস। আর এজন্য যারপরনাই খুশি তিনি। পাশাপাশি ছবির গল্পে যে একটা মজাদার টুইস্ট রয়েছে সেই ইঙ্গিতও দেন আলি।

[আরও পড়ুন:  ‘জীবনে একাধিক ব্যর্থ সম্পর্ক-মিসম্যাচ হয়েছে’, একান্ত আলাপে বললেন ব়্যাচেল হোয়াইট]

প্রসঙ্গত, ট্রেলার মুক্তির পর থেকেই ‘ভারত’ নিয়ে ভক্তদের উন্মাদনা বেড়েছে বই কমেনি। আসলে ‘ভারত’ একজনের জীবন কাহিনি। প্রধান চরিত্রের নামেই ছবির নামকরণ করেছেন পরিচালক আলি আব্বাস জাফর। যুবক থেকে বৃদ্ধ হওয়া পর্যন্ত যে চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে ভারতকে, সেই গল্পই উঠে আসবে পর্দায়। ট্রেলারেই ধরে পড়েছে তার একঝলক। কখনও সার্কাসের খেলোয়াড়, তেলের খনির শ্রমিক আবার কখনও বা নেভি অফিসার, পোস্টারে উঠে এসেছে সলমনের একাধিক লুক। ট্রেলারেও তার ব্যতিক্রম ঘটেনি। ‘ভারত’ মুক্তি পাচ্ছে জুনের ৫ তারিখে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে