BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একই ছবিতে বলিউডে ডেবিউ করবেন আরিয়ান-খুশি?

Published by: Bishakha Pal |    Posted: August 28, 2018 7:42 pm|    Updated: August 12, 2021 7:20 pm

Aryan Khan-Khushi Kapoor to act in Karan Johar movie

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীদেবী বেঁচে থাকলে হয়তো উচ্ছ্বসিত হয়ে উঠতেন। কারণ তাঁর দুই মেয়ে সেই সিনেমাজগতেই এলেন। একজন ইতিমধ্যেই ডেবিউ করে ফেলেছেন। অন্যজন সেই পথেই এগোচ্ছেন।

ফ্যাশন উইকের মঞ্চে চরম অপমান, মাইক রেখে নেমেই গেলেন এষা ও হেমা ]

জাহ্নবী কাপুর পর্দায় মুখ দেখিয়েছেন মাত্র একমাস হয়েছে। তাঁর ছবি ‘ধড়ক’ ইতিমধ্যেই সুপারহিট। ছবিতে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেছেন। আর প্রথম ছবিতেই দর্শকের প্রশংসা কুড়িয়েছেন জাহ্নবী। এর মধ্যেই শোনা গেল তাঁর বোনও ডেবিউ করতে চলেছেন বলিউড ছবিতেই। জাহ্নবীর পর খুশি কাপুরকেও দেখা যাবে পর্দায়। আর তাঁর সঙ্গে দেখা যাবে আরিয়ান খানকে। গোটা পরিকল্পনা নাকি একেবারেই করণ জোহরের মস্তিষ্কপ্রসূত। দুই জনকে একই ছবিতে ডেবিউ করানোর জন্য নাকি ইতিমধ্যেই কোমর বেঁধে নেমে পড়েছেন তিনি।

ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রি নিয়ে মুখ খুললেন করিনা ]

‘ধড়ক’ ছবিতে জাহ্নবীর সঙ্গে ছিলেন আরও এক নবাগত। ইশান খাট্টার। শাহিদ কাপুরের ভাই। এবার খুশির বিপরীতেও দেখা যেতে পারে আরও এক নবাগতকে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তবে এই খবরে চমৎকৃত নয় কেউই। কারণ প্রথমত, তাঁর হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ ঘটে স্টার কিডদের। আর দ্বিতীয়ত, আরিয়ান শাহরুখের ছেলে। করণের সঙ্গে শাহরুখের সম্পর্ক বেশ ঘন। আরিয়ানও করণের খুব কাছের মানুষ। ফলে আরিয়ানকে যে করণই ডেবিউ করাবেন, তাতে কোনও সংশয়ই ছিল না।

তবে সুসংবাদ হয়তো খুব তাড়াতাড়ি শোনা যাবে না। এর জন্য অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন। কতদিন? তা জানা নেই। বলিউডের অন্দরে ছবির গুঞ্জন শুরু হয়ে গেলেও দিনক্ষণের খবর কিছু শোনা যাচ্ছে না। কারণ, নায়ক নায়িকা ঠিক হয়ে গেলেও উপযুক্ত চিত্রনাট্য যে এখনও পাওয়া যায়নি। যতদিন না ওটা পাওয়া যাচ্ছে, ততদিন অপেক্ষা করতেই হবে।

২১ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ, হৃতিকের বিরুদ্ধে এফআইআর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে