BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বক্স অফিসে ইতিহাস, ১০ দিনে ১০০০ কোটির ক্লাবে ‘বাহুবলী ২’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 7, 2017 7:23 am|    Updated: May 7, 2017 7:23 am

Baahubali 2 box-office collection day 10: Prabhas-Rana's epic crosses Rs 1000 crore

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এস এস রাজামৌলি পরিচালিত ও প্রভাস, অনুষ্কা শেট্টি , রানা দাগ্গুবাতি অভিনীত ‘বাহুবলী ২, দ্য কনক্ল্যুশন’ এমন এক রেকর্ড গড়ল বক্স অফিসে, যা আজ পর্যন্ত অন্য কোনও ভারতীয় সিনেমা গড়তে পারেনি।

[এই প্রজন্মের মেয়েদের চোখে কেন অমরেন্দ্র বাহুবলীই আদর্শ স্বামী, পড়ুন ৯টি কারণ!]

মুক্তি পাওয়ার মাত্র ১০ দিনের মধ্যে ‘বাহুবলী ২’-র ব্যবসা ছাড়াল ১০০০ কোটি টাকা। এর মধ্যে শুধুমাত্র ভারতেই সিনেমাটি ব্যবসা করেছে ৮০০ কোটি টাকারও বেশি। এর আগে কোনও সিনেমা এরকম ব্যবসা করতে পারেনি। হিন্দিতে সিনেমাটির পরিবেশক ধর্মা প্রডাকশনের কর্ণধার করণ জোহর রবিবার টুইট করে এই কথা জানিয়েছেন।

দক্ষিণী তারকা প্রভাস অভিনীত এই সিনেমার এই সাফল্য আসন্ন বলিউডি সিনেমাগুলিকেও কড়া চ্যালেঞ্জের মুখে ফেলে দেবে। যার মধ্যে রয়েছে সলমন খানের ‘টিউবলাইট’, রজনীকান্ত ও অক্ষয় কুমারের ‘২.০’, আমির খানের ‘ঠাগস অফ হিন্দোস্তান’।

ভারতে ও বিদেশে একের পর এক রেকর্ড ভেঙে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাওয়া বাহুবলী ২ ইতিমধ্যেই মার্কিন মুলুকে ব্যবসার নিরিখে সফলতম ভারতীয় সিনেমা হয়ে উঠেছে। সেখানে ৮৮.৬৪ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

এতদিন ভারতে সবচেয়ে সফল সিনেমা ছিল আমির খানের ‘পিকে’। ৭৯২ কোটি টাকার ব্যবসা করে সিনেমাটি। কিন্তু এবার সেই রেকর্ড ভেঙে দিল ‘বাহুবলী ২’। দর্শকদের জন্য আরও একটি খুশির খবর শুনিয়েছেন পরিচালক রাজামৌলি। তিনি জানিয়েছেন, বাহুবলী সিরিজের তৃতীয় ছবিও আসতে পারে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে