২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ কার্তিক  ১৪২৬  শুক্রবার ১৫ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ইন্ডাস্ট্রিতে টেলি অভিনেত্রী হিসেবে দেবপর্ণা চক্রবর্তী বেশ পরিচিত মুখ। ‘ভানুমতীর খেল’ থেকে ‘ত্রিনয়নী’, একাধিক ধারাবাহিকের দৌলতে বাঙালির অন্দরমহলে দেবপর্ণার অবাধ বিচরণ। একের পর এক ধারবাহিকে অভিনয় করে তিনি থুব অল্প সময়ের মধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। এবার এই জনপ্রিয় টেলিঅভিনেত্রীই দিলেন সুখবর। খুব শিগগিরিই দেবপর্ণা সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁর দীর্ঘ দিনের বিশেষ বন্ধু শুভ্রজ্যোতি পাল চৌধুরির সঙ্গে।

[আরও পড়ুন: ‘ও আমার বউদি হলে সবথেকে বেশি খুশি হব’, আলিয়া প্রসঙ্গে বললেন করিনা]

দেবপর্ণা এবং শুভ্রজ্যোতির বন্ধুত্বের কথা অনেকেই জানতেন টলিপাড়ায়। তবে বিয়ে নিয়ে বা সম্পর্ক নিয়ে দু’জনের কেউই কোনও দিন প্রকাশ্যে মুখ খোলেননি। বিগত মাস খানেক থেকেই শোনা যাচ্ছিল, তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। অবশেষে, সম্প্রতি ১২ অক্টোবর সোশ্যাল মিডিয়াতে দেবপর্ণা এবং শুভ্রজ্যোতি দুজনেই জানালেন যে তাঁরা বিয়ে করতে চলেছেন। দু’জন হাত ধরে একসঙ্গে ছবি দিয়েই প্রকাশ্যে আনলেন এই খবর। শুভ্রজ্যোতির শেয়ার করা পোস্টের ক্যাপশনে লেখা, “রাজার যেমন রানিকে প্রয়োজন, তেমনই আমারও তোমাকে প্রয়োজন। সিঙ্গলদের দুনিয়াকে বিদায়। হবু বউয়ের সঙ্গে ছবি।” এরপরই শুভেচ্ছাবার্তায় ছেয়ে যায় শুভ্রজ্যোতির পোস্টে। আগামী বছর জানুয়ারির ৩০ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা।

দেবপর্ণার হবু স্বামী অর্থাৎ শুভ্রজ্যোতি পাল চৌধুরি পেশায় আদতে জিম ইন্সট্রাক্টর। রাইভাল ফিটনেস স্টুডিও নামে তাঁর একটি জিমও রয়েছে। টলিউডের খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে অনেকেই আসেন শুভ্রজ্যোতির এই জিমখানায়। সেরকমই দেবপর্ণা চক্রবর্তীও নাকি আসতেন। আর সেই সুবাদেই শুভ্রজ্যোতির সঙ্গে আলাপ টেলি অভিনেত্রী দেবপর্ণার। বাংলা বিনোজগতে শুভ্রজ্যোতি এসজে নামেই পরিচিত। তরুণ প্রজন্মের কাছে জিম ইন্সট্রাক্টর হিসেবে রীতিমতো বেশ প্রিয়ও।

[আরও পড়ুন: ‘প্রতিষ্ঠিত হওয়ার পরও এসেছে কুপ্রস্তাব’, কাস্টিং কাউচ নিয়ে সরব রিচা]

উল্লেখ্য, দেবপর্ণা চক্রবর্তী যে বাংলা টেলিজগতের অন্যতম ভার্সেটাইল অভিনেত্রী, তা অস্বীকার করার কোনও জায়গাই নেই। সোশ্যাল ড্রামার নায়িকা-খলনায়িকা থেকে পিরিয়ড ধারাবাহিকের কোনও চরিত্র- সব ধরনের চরিত্রে অভিনয়েই তিনি সাবলীল। ‘ভানুমতীর খেল’ ধারাবাহিকে তাঁর নেতিবাচক চরিত্র চিত্রণের পরে অত্যন্ত প্রশংসিত হয় ‘নেতাজি’ ধারাবাহিকে বিপ্লবী অনুপমার চরিত্রে তাঁর অভিনয়। এছাড়া এছাড়াও, ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের সুধা চরিত্রে রয়েছেন তিনি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং