BREAKING NEWS

১৭ চৈত্র  ১৪২৯  শনিবার ১ এপ্রিল ২০২৩ 

READ IN APP

Advertisement

বলিউডেও রয়েছে কাস্টিং কাউচ, এবার সরব আলিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 21, 2018 8:17 pm|    Updated: May 21, 2018 8:17 pm

Casting couch exists in Bollywood, Alia Bhatt admits that

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাস্টিং কাউচ নিয়ে তাঁর কী মত? কিছুদিন আগেই প্রশ্নটি করা হয়েছিল রণবীর কাপুরকে। তা নিয়ে আবার মশকরা করে বসেন জুনিয়র কাপুর। তাঁর সঙ্গে কোনওদিন এমন কিছু হয়নি, একথা বলেই হাসিতে ফেটে পড়েছিলেন রণবীর।স্পর্শকাতর বিষয়টি নিয়ে রণবীরের এহেন প্রতিক্রিয়া ভালভাবে নেননি দর্শকরা। অনেকেই সোশ্যাল মিডিয়ায় একহাত নিয়েছিলেন ঋষি-পুত্রকে। তবে রণবীরের মত যাই হোক, আলিয়া ভাট বিষয়টিকে হালকাভাবে নিতে একদমই ‘রাজি’ নন। কারণ রণবীরের প্রিয় সহকর্মীর মতে, কাস্টিং কাউচের অস্তিত্ব বলিউডে বেশ ভালভাবেই রয়েছে। হ্যাঁ, মহেশ ভাটের কন্যা হওয়ায় হয়তো তাঁকে এমন পরিস্থিতির মধ্যে কখনও পড়তে হয়নি। কিন্তু উঠতি অভিনেতা-অভিনেত্রীদের সুযোগ অনেকেই এই ইন্ডাস্ট্রিতে নিয়ে থাকেন।

[OMG! হ্যারি-মেগানের রাজকীয় বিয়েতে এত দামের জুতো পরলেন প্রিয়াঙ্কা!]

এক সাক্ষাৎকারে আলিয়া জানান, অনেক সময়ই বড় কাজ পেতে আপসের রাস্তায় হাঁটেন উঠতি অভিনেতা-অভিনেত্রীরা। আর তরুণদের সুযোগ নিয়ে থাকেন অনেকে। কিন্তু নায়িকা মনে করেন, এভাবে সাফল্য পাওয়ার কোনও মানেই হয় না। প্রত্যেকটা মানুষের নিজের উপর ও নিজের প্রতিভার উপর বিশ্বাস থাকা উচিত। আর কারও সঙ্গে এমনটা ঘটলে অবশ্যই সবার প্রথমে মা-বাবাকে জানানো উচিত। তারপর প্রয়োজন হলে পুলিশের কাছে যাওয়া উচিত।

কাস্টিং কাউচ নিয়ে এর আগে বলিউডে অনেকেই মুখ খুলেছেন। বিশেষ করে রাধিকা আপ্টে, রিচা চড্ডা, কালকি কোয়েচলিন, স্বরা ভাস্কররা। প্রত্যেকেই এর বিরুদ্ধে সরব হওয়ার কথা বলেছিলেন। কিন্তু স্রোতের বিপরীতে হেঁটে সমালোচনা কুড়িয়েছিলেন রণবীর। আলিয়া অবশ্য এ বিষয়ে বেশ সচেতন। স্পর্শকাতর বিষয়টি নিয়ে বেশ কড়া অবস্থান তাঁর। সে কথাই এই প্রতিক্রিয়ার মাধ্যমে জানিয়ে দিলেন রণবীরের প্রিয় বান্ধবী।

[‘বিগ বস ১২’-য় সঞ্চালকের ভূমিকায় কি সলমনই? কবে শুরু শো?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে