BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ছবি এঁকে করোনা যোদ্ধাদের কুর্নিশ আরাধ্যার, গর্বিত ঐশ্বর্য-অভিষেক

Published by: Bishakha Pal |    Posted: May 5, 2020 12:38 pm|    Updated: May 5, 2020 12:38 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি মোকাবিলায় কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছে গোটা দেশ। যে যার সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। দরিদ্রদের অন্ন সংস্থানের পাশাপাশি করোনা যোদ্ধাদেরও কুর্নিশ জানাচ্ছে গোটা দেশ। বাদ নেই সেলিব্রিটিরাও। অক্ষয় কুমার তাঁর ছবির গান ‘তেরি মিট্টি’ নতুন করে রচনা করে উৎসর্গ করেছেন করোনা যোদ্ধাদের। সম্প্রতি আরাধ্যা বচ্চনও করোনা যোদ্ধাদের স্যালুট জানিয়েছে তার ছবির মাধ্যম।

আরাধ্যা যে ছবিটি এঁকেছে সেখানে সাফাইকর্মী, পুলিশ, সেনা, চিকিৎসক, নার্স, শিক্ষক-শিক্ষিকা ও সাংবাদিকদের কুর্নিশ জানানো হয়েছে। আঁকার ঠিক মাঝখানে করজোড়ে সবাইকে ধন্যবাদ জানানো হয়েছে। একেবারে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে নিজের ছবি এঁকেছে আরাধ্যা। ছবিতে রয়েছে বাড়িতে থাকার বার্তাও। লেখা আছে, ‘Stay home, stay safe’. ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ঐশ্বর্যা। সঙ্গে লিখেছেন, ‘আরাধ্যার ভালবাসা ও কৃতজ্ঞতা’। অভিষেক বচ্চনও ছবিটি শেয়ার করেছেন। অমিতাভ লিখেছেন, ‘এই আট বছর বয়সেও তুমি অনুভব করেছ… বুঝেছ… প্রকাশ করেছ।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

✨❤️🌟🇮🇳🌏🌸🥰my darling Aaradhya’s Gratitude and Love ❤️✨🙏

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

[ আরও পড়ুন: লকডাউনে হরিদ্বার যাওয়ার অনুমতি মিলল না, ঋষির অস্থি বিসর্জন হল বনগঙ্গায় ]

আরাধ্যার আগে ফারাহ খানের মেয়েও ছবি এঁকে নেটিজেনদের নজরে এসেছে। তবে সে করোনা যোদ্ধাদের কুর্নিশ জানাতে ছবি আঁকেনি। তাঁর ছবি আঁকার উদ্দেশ্য ছিল পথকুকুরদের জন্য ত্রাণ তহবিল গঠন। কিছুদিন আগে ফারাহ খান একটি ভিডিও শেয়ার করেন। যেখানে তাঁর মেয়ে অন্যাকে দেখা যায়, মন দিয়ে বাড়ির পোষ্যটির ছবি আঁকতে। ফারাহ জানান, প্রতিটি ছবি ১ হাজার টাকায় বিক্রি করছে এই খুদে। যাঁরা অন্যার ছবি কিনছেন তাঁদের সকলকে ধন্যবাদও জানান বলিউড পরিচালক। ফারাহর এই পোস্টটির নিচে ছোট্ট অন্যার প্রশংসা করেন অনেকেই। এমনকী, খুদের এই মানবিক প্রয়াস তাক লাগিয়ে দেয় টেনিস তারকা সানিয়া মির্জা, জোয়া আখতার, সমিতা শেট্টি থেকে তাহিরা কাশ্যপের মতো-তারকাদেরও। তবে শুধু যে প্রশংসা করেন সকলে তাও কিন্তু নয়! ছোট্ট অন্যার পেইন্টিংয়ের খদ্দেরও হন অনেকে। কিন্তু অভিষেক বচ্চন সবাইকে ছাপিয়ে যান। ত্রাণ তহবিলে তিনি সাহায্য করেন ১ লক্ষ টাকা।

[ আরও পড়ুন: ফার্মহাউস থেকেই দুস্থদের খাবার বণ্টন সলমনের, সাহায‌্য করলেন বান্ধবী ইউলিয়া-জ‌্যাকলিন ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement