৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরোদমে চলছে ‘সাঁঝবাতি’র শুটিং। পরিচালকজুটি লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী ছবির কাজে বেজায় ব্যস্ত অভিনেতা তথা সাংসদ দেব। আর সেই সেট থেকেই শেয়ার করলেন এক ভিডিও। ভিডিওতে ঝলক মিলল শুটিংয়ে ব্যস্ত পাওলির। তবে, নজর কাড়লেন শীর্ষ রায়। যিনি কিনা ‘সাঁঝবাতি’তে ক্যামেরার দায়িত্বে রয়েছেন। রবিবার, কবজি ডুবিয়ে মাংসভাত খাওয়ার বদলে চলছে ভরদুপুরে জমিয়ে ছবির শুটিং। চিত্রনাট্য হাতে সেটের এদিক থেকে ওদিক দৌঁড়ে বেড়াচ্ছেন ক্যামেরাম্যান শীর্ষ। একনাগাড়ে আউড়ে যাচ্ছেন ছবির সংলাপ। মন দিয়ে শুনছেন পাওলি দাম। রবিবার বিকেলে সেটের এহেন ব্যস্ততার মুহূর্তই নিজের ক্যামেরাবন্দি করলেন দেব।

[আরও পড়ুন: নয়া ছবির পোস্টারে ‘রনংদেহি’ কঙ্গনা, দেখুন তাঁর ঝলক]

দিন কয়েক আগেই ‘সাঁঝবাতি’র সেট থেকে চাঁদু ওরফে দেব তাঁর মিষ্টি দিদার ছবি শেয়ার করেছিলেন। এই মিষ্টি দিদা হলেন লিলি চক্রবর্তী। উল্লেখ্য, লিলি চক্রবর্তী ‘সাঁঝবাতি’তে অভিনয় করছেন কিনা, তা নিয়ে সম্প্রতি বেশ জলঘোলা হয়েছিল। কারণ, শিবু-নন্দিতার ‘গোত্র’র সঙ্গে নাকি লীনা-শৈবালের ‘সাঁঝবাতি’র গল্পের মিল রয়েছে। আর সেই অভিযোগেই ‘গোত্র’র পরিচালকদ্বয় আইনি নোটিস পাঠিয়েছিলেন ‘সাঁঝবাতি’র পরিচালকজুটিকে। শুটিং করার আগে চিত্রনাট্য সমেত কাগজপত্র জমা দিতে বলা হয়েছিল। তবে, এতসব কিছু শোনা গেলেও নির্ধারিত দিনেই শুরু হয়েছে ‘সাঁঝবাতি’র শুটিং। ‘গোত্র’র পরিচালকদ্বয়ের অভিযোগ ছিল, এর আগে নাকি যখন ‘সাঁঝবাতি’র কাস্টিংয়ের কথা ঘোষণা করা হয়েছিল তখন লিলি চক্রবর্তীর নামই ছিল না সেই তালিকায়। তবে, সব জল্পনা উড়িয়ে দিয়ে দেব প্রকাশ্যে এনেছেন ‘সাঁঝবাতি’র মিষ্টি দিদা লিলি চক্রবর্তীর লুক।

‘সাঁঝবাতি’র সেটে লিলি এবং পাওলি

এক পড়ন্ত বিকেলে ছাদে বিছানো মাদুরে সযত্নে শুকোতে দেওয়া শুকনো লঙ্কা। রোদমাখানো আচারের শিশি। পাশে খোলা ট্রাঙ্ক। তাতে সযত্নে গোছানো কারও জামাকাপড়। রয়েছে একটা কাঠের খেলনা গাড়িও। মোড়ায় বসে রয়েছেন লিলি চক্রবর্তী। পাশেই মাদুরে বসে রয়েছেন পাওলি। যেন কারও অপেক্ষায়… যেন ধুলোর চড় পড়া স্মৃতিতে হাত বোলাচ্ছেন মিষ্টি দিদা। এভাবেই ‘সাঁঝবাতি’র সেটে দেখা গেল লিলি চক্রবর্তীকে। ‘সাঁঝবাতি’, এক অন্যরকম সম্পর্কের গল্প। গতে বাঁধা সম্পর্কের ছক ভেঙে ‘সাঁঝবাতি’ শোনাবে এক নতুন রসায়নের গপ্পো। আর যার চিত্রায়ন করবেন দেব এবং পাওলি দাম।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় দুর্গাপুজোর ছবি শেয়ার করেছিলেন দেব। পাশাপাশি জানান দিয়েছেন কবে মুক্তি পাচ্ছে এই সিনেমা। তাহলে বলে রাখি, চলতি বছরের ডিসেম্বরেই সিনেপ্রেমীদের জন্য বড়দিনের উপহার হিসেবে আসছে ‘সাঁঝবাতি’। আর তাতে কেক-পেস্ট্রির সঙ্গে দুর্গাপুজোর আমেজ উপভোগ করাটা যে এক্কেবারে অন্যরকম হবে, তা হলফ করে বলাই যায়। তা কেমন হবে ‘সাঁঝবাতি’তে দেব এবং পাওলির লুক? তাও প্রকাশ্যে এনেছেন। একেবারে সাধারণ ছাপোষা এক ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাঁকে। যার নাম ছবিতে চাঁদু। ভিডিওতে পাওলিকেও পাওয়া গেল এক্কেবারে ‘ডি-গ্ল্যাম’ লুকে। সাধারণ এক মেয়ের চরিত্রে।   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

When DOP shows u wt to do n how to do…#SirsaRay finest DOP of our time #RealHeroes #Sanjhbati #workingsunday

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং