২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেবীর অকালবোধনে দেব! প্রকাশ্যে ‘সাঁঝবাতি’র ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: July 2, 2019 6:20 pm|    Updated: July 2, 2019 6:20 pm

Actor Dev shares pictures from movie Sanjhbati set

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অকালে দুর্গাপুজো করছেন দেব? আর সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেতা নিজে! তা হঠাৎ এখন দুর্গাপুজো? আসলে ‘রিয়েল’ লাইফ নয় ‘রিল’ লাইফে দুর্গার আরাধনায় মেতেছেন অভিনেতা। ‘সাঁঝবাতি’ ছবির শুটিং চলছে। আর দেব সেই ছবির শুটিংয়েই আপাতত ব্যস্ত। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরবর্তী ছবির গল্পতে যে অকালেই দুর্গাপুজোর স্বাদ নিতে পারবেন দর্শকরা, তারই ইঙ্গিত দিলেন অভিনেতা দেব

[আরও পড়ুন: নুসরতের সম্প্রীতি বার্তায় মুগ্ধ ইসকন, মৌলবাদীদের ফতোয়া উড়িয়ে থাকছেন রথযাত্রায় ]

তা কবে মুক্তি পাচ্ছে ‘সাঁঝবাতি’?  জানালেন স্বয়ং দেবই৷ চলতি বছরের বড়দিনে সিনেপ্রেমীদের উপহার হিসেবে আসছে ‘সাঁঝবাতি’। তাই কেক-পেস্ট্রির সঙ্গে দুর্গাপুজোর আমেজ উপভোগ করাটা যে এক্কেবারে অন্যরকম হবে, তা হলফ করে বলাই যায়। ‘সাঁঝবাতি’, এক অন্যরকম সম্পর্কের গল্প। গতে বাঁধা সম্পর্কের গল্পের ছক ভেঙে ‘সাঁঝবাতি’ শোনাবে এক নতুন সম্পর্কের রসায়নের গপ্পো। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দেব এবং পাওলি দাম।

সাঁঝবাতি’-তে কেমন হবে তাঁদের লুক? তাও প্রকাশ্যে নিয়ে এলেন দেব। গলায় কালো সুতোয় বাঁধা তাবিজ। পরনে সাদামাটা পাঞ্জাবি। গালে, বুকে হালকা সিঁদুরমাখা দেব। অন্যদিকে, আরেকটি ছবিতে দেব এবং পাওলিকে একসঙ্গে দেখা গেল চপের দোকানের সামনে ভিড় জমাতে। নীল-গোলাপি ছাপ সালোয়ারে পাওলিকে দেখা গেল এক্কেবারে ‘ডি-গ্ল্যাম’ লুকে, সাধারণ এক মেয়ের চরিত্রে। দেবের পরনে অতি সাধারণ নীল টি-শার্ট। লোকসভা ভোট চলাকালীনই ‘সাঁঝবাতি’-র চিত্রনাট্য চূড়ান্ত হওয়ায় কথা জানিয়েছিলেন দেব।

গুরুত্বপূর্ণ চরিত্রে দেব এবং পাওলি থাকলেও এছবির গল্প গড়িয়েছে একা থাকা এক প্রবীণ নাগরিককে নিয়ে। আর সেই মুখ্য ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। বয়সকালে তাঁকে দেখাশোনা করার জন্য একটি মেয়ে রয়েছে। উপরন্তু, বাড়তি দেখাশোনার জন্য আরও একটি ছেলেকে রাখা হয়। ছেলেটি খুব কট্টর। তার নিজস্ব কিছু ধ্যানধারণা রয়েছে। তার বাইরে যেতে চায় না সে। পরিচালক লীনার ভাষায়, “যে বয়সে সম্পর্ক গড়ার জায়গা থাকে না, সবটাই ভাঙার খেলা… সেখানে নতুন করে কীভাবে তৈরি হয় সম্পর্ক? ‘সাঁঝবাতি’ বলবে তারই গল্প। যে কারণে ছবির নামের সঙ্গে শীর্ষক একটু অন্যধরনের- ছকভাঙা সম্পর্কের গল্প।” বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট।

[আরও পড়ুন: সময় নেই, সংসদীয় এলাকা দেখাশোনার জন্য ‘প্রতিনিধি’ নিয়োগ সানির ]

উল্লেখ্য, এইপ্রথম সৌমিত্র চট্টোপাধ্যায় এবং দেবকে একসঙ্গে একছবিতে দেখা যাবে। যার নেপথ্যে লীনা-শৈবাল। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন স্পেস ভাগ করে নিতে পেরে যারপরনাই আপ্লুত এবং উচ্ছ্বসিত দেব। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে শুটিংয়ের সেই আবেগঘন মুহূর্তের জন্য ধন্যবাদও জানিয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়কে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লিলি চক্রবর্তীও। কাস্টিং প্রসঙ্গে পরিচালক শৈবাল জানান, গল্পটা যেহেতু ছকভাঙার তাই কাস্টিংটাও এই ধরনের ছক ভেঙেই করা হয়েছে।’’ নিপাট সাদাসিধে ছেলের চরিত্রে দেখা যাবে দেবকে। দেব এত দিন যে চরিত্রগুলোতে অভিনয় করেছেন, ‘সাঁঝবাতি’তে তাঁর চরিত্রটা পুরোপুরি আলাদা। তার ইঙ্গিত মিলল ‘সাঁঝবাতি’র সেট থেকে দেবের শেয়ার করা ছবির মধ্যেই।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#Actorslife #Shooting #Sanjhbaati Thanku #Taki for all the Love n Affection..This Christmas will b not less than any Pujo .. #Christmas2019

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে