Advertisement
Advertisement
Dhanush

‘ধনুষ আমাদের সন্তান!’, এমন দাবির জন্য বৃদ্ধ দম্পতিকে আইনি নোটিস ধরালেন অভিনেতা

২০১৬ সাল থেকে ধনুষকে নিজেদের সন্তান বলে দাবি করছেন মাদুরাইয়ের এই বৃদ্ধ দম্পতি।

Dhanush sends legal notice to couple claiming him to be their biological | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:May 21, 2022 10:35 am
  • Updated:May 21, 2022 10:45 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী তারকা ধনুষ (Dhanush) আমাদের সন্তান! অভিনেতা হওয়ার জন্য ছোটবেলায় বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল। এই মর্মে ২০১৬ সালে আদালতে মামলা দায়ের করেছিলেন মাদুরাইয়ের এক দম্পতি। তাঁদের দাবি ছিল, তাঁরাই জন্ম দিয়েছেন দক্ষিণী তারকা ধনুষকে। তিনি নাকি সেই দম্পতির তৃতীয় সন্তান। ছেলেকে ফিরে পেতে তামিলনাড়ুর মাদুরাই জেলার মেলুরের ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছিলেন এই দম্পতি। এ বার মাদ্রাস হাইকোর্টের দ্বারস্থ সেই দম্পতি। তলব করা হল ধনুষকেও। ২০১৭ সালে এই মামলা জিতেও ছিলেন অভিনেতা ধনুষ। সেই বৃদ্ধ দম্পতির অভিযোগ খারিজ করে দেয় মাদ্রাস হাইকোর্টের মাদুরাই বেঞ্চ। তবে দম্পতির দাবি আদালতে মানা না হলেও, বৃদ্ধ দম্পতি আশা ছাড়েননি।

তবে এবার এই বিতর্কে ইতি টানতে খোদ এগিয়ে এলেন অভিনেতা ধনুষ। মাদুরাইয়ের বৃদ্ধ দম্পতির নামে আইনি নোটিস পাঠালেন। অভিনেতা ধনুষের বাবা কস্তুরী রাজার বক্তব্য অনুযায়ী, ধনুষ আমাদের সন্তান। আর এই বৃদ্ধ দম্পতির এই মামলার কারণে, বারবার ধনুষ ও আমাদের পরিবারের বদনাম হচ্ছে। এই নোটিসের মাধ্যমে বৃদ্ধ দম্পতিকে জানানো হয়, তাঁরা যেন সংবাদ মাধ্যমে জানান, তাঁদের দাবি একেবারেই মিথ্যে।

Advertisement

[আরও পড়ুন: তিন সন্তানকে সঙ্গে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে বলিউড গায়িকা কণিকা কাপুর, দেখুন ছবি]

ব্যক্তিগত জীবনে যতোই সমস্যা থাক, পেশাগত জীবনে ধনুষের (Dhanush) সাফল্যের ধারা অব্যাহত। ফের হলিউড সিনেমায় অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার। এবার ‘অ্যাভেঞ্জার্স’ সিরিজ খ্যাত অ্যান্টনি ও জো রুশোর ‘দ্য গ্রে ম্যান’ (The Gray Man) ছবিতে দেখা যাবে থাকে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অস্কারজয়ী হলিউড তারকা রায়ান গসলিং।

Advertisement

সারা বিশ্বের পাশাপাশি ভারতে রেকর্ড ব্যবসা করেছিলেন রুশো ভাইদের ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবিটি। সেই পরিচালক জুটির নতুন এই অ্যাকশন থ্রিলার অভিনয় করেছেন ধনুষ। ছবিতে CIA এজেন্টের ভূমিকায় রয়েছেন রায়ান। ধনুষ কোন চরিত্রে অভিনয় করছেন, তা জানা যায়নি। তবে ইতিমধ্যেই তাঁর চরিত্রের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে।

[আরও পড়ুন: ভারতীয় সিনেমায় ব্যবহার হোক ‘আজাদি কা অমৃত মহোৎসবে’র লোগো, নোটিস সেন্সর বোর্ডের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ