BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডিগবাজি! পুরনো তিক্ততা ভুলে ফের নওয়াজউদ্দিনের হাতই ধরলেন স্ত্রী আলিয়া

Published by: Sulaya Singha |    Posted: March 6, 2021 1:55 pm|    Updated: March 6, 2021 1:55 pm

Actor Nawazuddin Siddiqui’s wife Aaliya says they are back together | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ নয়, দাম্পত্য জীবনকে আরও একটা সুযোগ দিতে চান আলিয়া সিদ্দিকি। আর সেই কারণেই পুরনো তিক্ততা ভুলে নতুন করে স্বামী নওয়াজউদ্দিন সিদ্দিকির হাত ধরলেন তিনি।

গত বছরের মে মাসে নওয়াজের (Nawazuddin Siddiqui) সঙ্গে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন আলিয়া। তাহলে হঠাৎ করে এমন কী হল যাতে সম্পর্ক জোড়া লাগানোর সিদ্ধান্ত নিলেন তিনি? আলিয়া জানাচ্ছেন, “কয়েক সপ্তাহ আগে করোনা আক্রান্ত হয়েছিলাম। তখন সন্তানদের থেকে দূরে থাকতে হয়েছিল। সেই সময় আমি নওয়াজউদ্দিনের ভাল দিকটা দেখতে পাই। একজন ভাল বাবা আর দায়িত্ববান স্বামীকে খুঁজে পেয়েছিলাম। নওয়াজই সন্তানদের সামলেছে ওই সময়টায়। বাবা হিসেবে সব দায়িত্ব পালন করেছে। আমারও খবর রেখেছে। এই আচরণেই আমি মুগ্ধ। সন্তানরাও ওকে ভীষণ ভালবাসে। সেই জন্যই নতুন করে আবার একসঙ্গে সংসার করার সিদ্ধান্ত নিচ্ছি।”

[আরও পড়ুন: শচীন-শেহওয়াগের দুরন্ত পার্টনারশিপে বিরাট জয়, নস্ট্যালজিয়ায় ভাসলেন ক্রিকেটপ্রেমীরা]

উল্লেখ্য, গত বছর নওয়াজ তাঁর মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটে থাকাকালীন আলিয়া তাঁকে আইনি নোটিস পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেছিলেন। বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার সময় নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে একাধিক অভিযোগ করেন আলিয়া। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ উগরে দেন। আলিয়ার দাবি ছিল, সন্তানসম্ভবা হওয়ার পরও নওয়াজ তাঁর খেয়াল রাখতেন না। একা গাড়ি চালিয়ে ডাক্তার দেখাতে যেতেন তিনি। আলিয়ার প্রসববেদনার সময়ও নাকি নওয়াজকে পাশে পাননি। সেই সময়ও নাকি প্রেমিকাদের সঙ্গে নওয়াজ কথা বলে যাচ্ছিলেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ তোলেন আলিয়া। এমনকী নওয়াজ ও তাঁর পরিবারের চার সদস্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছিলেন আলিয়া। নওয়াজ যদিও আইনজীবীর মাধ্যমে জানান, আলিয়ার সমস্ত অভিযোগ মিথ্যে। সন্তানদের জন্য সমস্ত অর্থ দিচ্ছেন নওয়াজ।

এবার নিজের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি সরে দাঁড়ালেন আলিয়া। জানিয়ে দিলেন, নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চান তিনি। ১১ বছরের মেয়ে ও ৬ বছরের ছেলেকে নিয়ে সুখে সংসার করার স্বপ্ন দেখছেন তিনি। যদিও এনিয়ে এখনও নওয়াজের প্রতিক্রিয়া মেলেনি।

[আরও পড়ুন: পাক ক্রিকেট লিগে জঘন্য খাবার! ইংরেজ ক্রিকেটার হেলসের পোস্ট ঘিরে নেটদুনিয়ায় হইচই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে