১৪ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুলের সঙ্গে সম্পর্কে ‘স্পেস’ চান পাওলি, কী এমন হল?

Published by: Paromita Kamila |    Posted: February 16, 2021 4:01 pm|    Updated: February 16, 2021 5:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাওলি দামের (Paoli Dam) সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)। ২০১০ সালে প্রথমবার অনস্ক্রিন জুটি বেঁধেছিলেন তাঁরা। বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায়ের ‘কাগজের বউ’ সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছিল। পরের বছর সেই জুটি আবার ফিরে আসে ‘আজব প্রেম এবং’ নিয়ে। এখনও পর্যন্ত ৮টির বেশি ছবি এবং ‘কালী’ নামের ওয়েব সিরিজেও একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। এবার পাওলি-রাহুলকে দেখা যাবে ইন্দ্রানী চক্রবর্তীর ‘ছাদ’ (Chhad) ছবিতে।

২০১৬-য় কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ক্ষত’য়ে শেষবার একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। প্রায় ৪ বছর পর ফের রাহুল-পাওলি একসঙ্গে নতুন ছবির শুটিং করবেন। অনান্য চরিত্রে রয়েছেন রাজনন্দিনী পাল ও রণজয় বিষ্ণু। ফেব্রুয়ারির শেষে শুটিং ফ্লোরে আসতে চলছেন তাঁরা।

[আরও পড়ুন: পরনে লাল শাড়ি, কুন্দনের গয়না, দিয়া মির্জার বিয়ের ছবি মন কেড়েছে নেটিজেনদের]

ছবিতে রাহুলের চরিত্রের নাম ‘সজল’। তিনি জানিয়েছেন, ছবিতে পাওলির স্বামীর চরিত্রে দেখা যাবে তাঁকে। যিনি তাঁর স্ত্রীকে প্রচণ্ড ভালবাসেন। যৌথ পরিবারের ছেলে সজল সকলের প্রিয় হলেও স্ত্রীকে তিনি বুঝে উঠতে পারেন না। ফলে বিবাহিত জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয় তাঁদের। তারপর কী হয়, সেই নিয়ে এগিয়েছে গল্প। জানিয়েছেন রাহুল।

অন্যদিকে, ছাদ ছবির হাত ধরে পরিচালক হিসাবে আত্মপ্রকাশ হতে চলেছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইন্দ্রানী চক্রবর্তীর। ‘লাদাখ চলে রিক্সাওয়ালা’ ডকুমেন্টারির জন্য বেস্ট অ্যাডভেঞ্চার ফিল্ম অ্যাওয়ার্ড পেয়েছিলেন তিনি। জানিয়েছেন, সম্পর্কের মধ্যে স্বাধীনতা থাকা খুব দরকার। স্বামী-স্ত্রীর ব্যক্তিগত জীবনে একটু হলেও ‘স্পেস’ (Space) অবশ্যই রাখা উচিত। সেই বিষয়টিকে কেন্দ্র করেই তৈরি হয়েছে চিত্রনাট্য।

[আরও পড়ুন: বিধানসভা নির্বাচনের আগে রবীন্দ্রসংগীত গেয়ে জনসংযোগ মন্ত্রী গৌতম দেবের]

প্রসঙ্গত, প্রায় ১২ বছর একসঙ্গে কাজ করার পর ব্যক্তিগতভাবে পাওলি দামের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে রাহুলের। তাই শুটিং সেটে কাজ করা অনেক সহজ হয়ে যায় বলে জানিয়েছেন অভিনেতা রাহুল। পারস্পারিক বোঝাপড়া ও শ্রদ্ধা এই জুটিকে আরও এগিয়ে নিয়ে গিয়েছে বলে মনে করেন তিনি। তাছাড়া এই জুটি দর্শকরা পছন্দ করেন বলেই পরিচালকেরা বেছে নেন তাঁদের, মত অভিনেতা রাহুলের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement