BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধ্যরাতে সাপের কামড় সলমন খানকে, হাসপাতালে ভরতি হতে হল তারকাকে

Published by: Biswadip Dey |    Posted: December 26, 2021 12:50 pm|    Updated: December 26, 2021 1:11 pm

Actor Salman Khan gets bitten by snake at Panvel farmhouse। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাপের কামড় খেয়ে হাসপাতালে ভরতি হলেন সলমন খান (Salman Khan)। শনিবার বড়দিনের ছুটি কাটাতে পনভেলে নিজের ফার্মহাউজে ছিলেন তিনি। সেই সময়ই গভীর রাতে তাঁকে সাপে কামড়ায়। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

নবি মুম্বইয়ের কামোথে এলাকায় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেতাকে। তবে জানা গিয়েছে, সাপটি বিষহীন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে ভাইজানকে। তিনি নিজের বাড়িতেই বিশ্রামে রয়েছেন। 

[আরও পড়ুন: সইফ-করিনার ছেলের নাম কী? স্কুলের পরীক্ষার প্রশ্নপত্র ঘিরে শোরগোল মধ্যপ্রদেশে ]

ঠিক কীভাবে ঘটল এই বিপত্তি? জানা যাচ্ছে, ফার্ম হাউসের সামনের বাগানেই সম্ভবত সাপটি ছিল। ওই বাগানের আশপাশে বহু ঝোপজঙ্গলে কার্যত জঙ্গল হয়ে থাকে। সেখানেই কোথাও ছিল সেটি। ঘটনার সময় সলমন বন্ধুদের সঙ্গে ওই বাগানের কাছেই বসে কথা বলছিলেন। আচমকাই সেটি সলমনকে কামড়ে দেয়। তৎক্ষণাৎ সঙ্গে থাকা বন্ধুদের তৎপরতায় দ্রুত হাসপাতাল ছোটেন বলিউডের মহাতারকা।

তবে সাপটি বিষহীন হলেও চিকিৎসকরা কোনও ঝুঁকি নিতে চাননি। কামড়ের জায়গা যাতে কোনও ভাবেই বিষিয়ে না যায়, সেজন্য ভাল করে অভিনেতাকে পর্যবেক্ষণে রাখা হয়। সারা রাত হাসপাতালে রাখা হয়েছিল সলমনকে। সকাল ৮টা নাগাদ তাঁকে ছেড়ে দেওয়া হয়। সেখান থেকেই ফের ফার্ম হাউসে ফেরেন তিনি। 

এই মুহূর্তে ‘বিগ বস’ সঞ্চালনা করার সদ্য ‘টাইগার থ্রি’র শুটিং শেষ করেছেন সলমন। এই ছবিতে সলমনের সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এর বাইরে সলমনের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ও বেশ জনপ্রিয়। সেটা নিয়েও ব্যস্ত থাকেন তিনি। আগামী সোমবারই জন্মদিন সলমনের। তার আগেই এই বিপত্তি। তবে শেষ পর্যন্ত তেমন কোনও বিপদ না হওয়ায় স্বস্তির শ্বাস ফেলেছেন তাঁর ভক্তরা। নিশ্চিন্ত ছবির প্রযোজক, পরিচালকরাও।

[আরও পড়ুন: ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয় বিয়ে সেরে ফেললেন আমির! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে