৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

দেবের ছবির শুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে গাড়ি, হইচই চন্দ্রকোণায়

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2020 8:01 pm|    Updated: November 23, 2020 9:01 pm

An Images

সম্যক খান, মেদিনীপুর: ২০২০ সালটা এক্কেবারেই ভাল যাচ্ছে না। বিশেষ করে বিনোদন জগতের ক্ষেত্রে। প্রায় প্রতিদিনই কোনও না কোনও খারাপ খবর পাওয়ার আশঙ্কা যেন লেগেই থাকে। সোমবারই শোনা যায়, অভিনেতা-সাংসদ দেব (Dev) যেখানে শুটিং করছেন, সেখানকারই একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। স্বাভাবিকভাবেই চিন্তার ভাঁজ পড়ে অনুরাগীদের কপালে। অভিনেতা ঠিক আছেন তো? কৌতূহলী হয়ে পড়েন সকলেই। তবে না, দেবের কোনও ক্ষতি হয়নি। কারণ সৌভাগ্যক্রমে সেটি তাঁর গাড়ি নয়। 

সোমবার দুপুরে চন্দ্রকোণা রোডের ডুকিতে ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটে। সূত্র মারফত জানা গিয়েছে, চন্দ্রকোণা রোডের প্রয়াগ ফিল্ম সিটিতে ‘কমান্ডো’ ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন দেব। শুটিং স্পটে বিভিন্ন প্রয়োজনে একাধিক গাড়ি রাখা হয়। তেমনই একটি গাড়ি পথ দুর্ঘটনার কবলে পড়ে। শুটিং স্পটের গাড়ি দেখেই হইচই পড়ে যায়। অনেকে জানতে চান, এই গাড়িতেই দেব শুটিংয়ে গিয়েছিলেন কি না। কিন্তু জানা যায়, এমন কিছুই নয়। শুটিং হোক বা অন্য কোনও কাজ, দেব নিজের গাড়িতেই যাতায়াত করেন।

জানা গিয়েছে, শুটিংয়ের কাজে ব্যবহৃত গাড়িটি ডুকির কাছে আসলে তিন চাকার একটি ইঞ্জিন ভ্যান তাতে ধাক্কা মারে। গাড়ির খুবই সামান্য ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। প্রয়াগ ফিল্ম সিটির বর্তমান ম্যানেজার আনন্দ মুখোপাধ্যায়ের জানিয়েছেন, ছোটখাটো একটা দুর্ঘটনা ঘটেছে। তবে কারও কোনও ক্ষতি হয়নি।

[আরও পড়ুন: মাদক মামলায় বড় স্বস্তি, জামিন পেলেন কমেডিয়ান ভারতী সিং ও স্বামী হর্ষ

করোনা কালেও দারুণ ব্যস্ত অভিনেতা দেব। প্রয়াগ ফিল্ম সিটিতে আপাতত ব্যস্ত কমান্ডো ছবির শুটিং নিয়ে। এছাড়াও  ‘গোলন্দাজ’ ছবিতে দেখা যাবে তাঁকে। কিংবদন্তি নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এর জন্য বাইচুং ভুটিয়ার কাছে ফুটবলের প্রশিক্ষণও নিয়েছিলেন বেশ কয়েকদিন। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে দেব অভিনীত ‘টনিক’। দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ও রয়েছে তাঁর মুক্তি পেতে চলা ছবির তালিকায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

[আরও পড়ুন: ‘লক্ষ্মী বম্ব’-এর পর অক্ষয় কুমার প্রযোজিত ‘দুর্গাবতী’র নামবদল, প্রকাশ্যে নতুন পোস্টার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement