Advertisement
Advertisement

Breaking News

Pori Moni

পরীমণির বিরুদ্ধে মানহানির মামলার হুমকি, রাজের সঙ্গে পরকীয়া বিতর্কে রেগে লাল বিদ্যা সিনহা মিম

মিমের সঙ্গে বন্ধুত্ব করায় স্বামী রাজকেও সাবধান করেছেন পরীমণি।

Actors Pori Moni and Bidya Sinha Mim fight on social media over alleged extramarital affair | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:November 11, 2022 1:00 pm
  • Updated:November 11, 2022 1:12 pm

সুকুমার সরকার: জমে উঠেছে বাংলাদেশের দুই জনপ্রিয় নায়িকা পরীমণি ও বিদ্যা সিনহা মিমের কাজিয়া। পরীমণির স্বামী রাজকে মধ্যমণি বানিয়ে সোশ্যাল মিডিয়ায় বাকযুদ্ধে ব্যস্ত দুই নায়িকা। তবে এই যুদ্ধ হয়তো আর সোশ্যাল মিডিয়ায় আটকে থাকবে না। কেননা, সম্প্রতি মিম, পরীমণিকে রীতিমতো হুমকি দিয়েছেন তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করার। এ ঘটনায় অবশ্য এখনও পর্যন্ত চুপটি করে রয়েছেন মিম। 

ব্যাপারটা ঠিক কী ঘটেছে?
ঘটনার সূত্রপাত হয় মিম ও রাজের দুটি ছবি ‘পরাণ’ ও ‘দামাল’ দর্শকদের পছন্দ হওয়ার পর থেকেই। এই জুটি বেশ সফলও। সেই থেকেই রাজ ও মিমের মধ্যে একটা সুসম্পর্ক নজর করেছেন পরীমণি। ব্যস, সন্দেহ জমে জমে পাহাড়। আর সেই ক্ষোভ থেকেই ফেসবুকে আক্রমণ পরীমণির (Pori moni)।

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরের পর এবার করোনা টিকা! নতুন ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ নিয়ে আসছেন বিবেক অগ্নিহোত্রী]

Advertisement

পরীমণি ফেসবুকে লিখলেন, ”আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, কোন ধরনের পারিবারিক আবহে বড় হয়েছি, আমার চারপাশটা কেমন— এখন যে বা যারা কোনও প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এ সবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।”

তবে এসব দেখে চুপ থাকেননি মিমও। তিনি ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ভিডিও আপলোড করে লিখলেন, ”আমার প্রথম জন্মদিন ভালবাসার মানুষের সঙ্গে। তোমায় পাশে পেয়ে আমার জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। ধন্যবাদ, এই সারপ্রাইজ দেওয়ার জন্য।” অনুরাগীদের মত, পরীমণিকে চুপ করতেই এই ভিডিও আপলোড করেছেন মিম।

তবে এসব দেখে চুপ থাকেননি মিমও। তিনি ফেসবুকে স্বামীর সঙ্গে একটি ভিডিও আপলোড করে লিখলেন, ”আমার প্রথম জন্মদিন ভালবাসার মানুষের সঙ্গে। তোমায় পাশে পেয়ে আমার জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। ধন্যবাদ, এই সারপ্রাইজ দেওয়ার জন্য।” অনুরাগীদের মত, পরীমণিকে চুপ করাতেই এই ভিডিও আপলোড করেছেন মিম।

[আরও পড়ুন: তথ্য ভুল, ভাবমূর্তি নষ্টের চেষ্টা!, বাঙালি পরিচালকের ‘দ্য কেরল স্টোরি’ ছবি নিয়ে তুমুল বিতর্ক কেরলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ