BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

নেটদুনিয়ায় নতুন কেরিয়ার শুরু মিমির, নিজের ইউটিউব চ্যানেলের শুরুতেই চমক

Published by: Bishakha Pal |    Posted: September 23, 2019 12:26 pm|    Updated: September 23, 2019 12:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুখবরটা আগেই দিয়েছিলেন। এবার ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেই দিলেন মিমি চক্রবর্তী। রবিবার ‘মিমি চক্রবর্তী ক্রিয়েশন’ নামে এই চ্যানেলটি উদ্বোধন করেন তিনি। প্রথমেই অভিনেত্রী নিজের একটি গান পোস্ট করেছেন। গানের নাম ‘আনজানা’। গানটি গেয়েছেন তিনি নিজেই। দৃশ্যায়নেও মিমিকেই দেখা গিয়েছে।

mimi

আদতে অভিনেত্রী হলেও মিমি চক্রবর্তী বরাবরই ব্যতিক্রমী। নিজেকে অভিনয়ের মধ্যে নিজেকে সীমাবদ্ধ না রেখে ৩০ বছর বয়সেই পা রেখেছেন সংসদ ভবনে। তৃণমূলের তারকা প্রার্থী হিসেবে বিপুল ভোটে জিতেছেন যাদবপুর কেন্দ্র থেকে। সিনেমার কাজ থেকে আপাতত নিজেকে দূরেই সরিয়ে রেখেছেন। দলীয় কাজকর্ম নিয়ে বেজায় ব্যস্ত। নিজস্ব সংসদীয় এলাকাতেও তাঁর নজরদারি রয়েছে সর্বত্র। সংসদের অধিবেশনে হাজির হয়ে বাংলার সাংসদের ‘মৌনি মহাদেব’ তকমা ঘুচিয়েছেন। নিজের কেন্দ্রের যাবতীয় সমস্যার কথা তুলে ধরেছেন প্রথম দিনই।

[ আরও পড়ুন: ‘অসুর’ ছবিতে নবরূপে নুসরত, প্রকাশ্যে অভিনেত্রীর লুক ]

কিন্তু তৃণমূলের তারকা সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী ব্যক্তিজীবনে কেমন? তাঁকে নিয়ে আগ্রহ কিংবা কৌতূহল যে সীমাতীত হবে, সেটাই তো স্বাভাবিক। দলীয় কাজকর্ম কিংবা রাজনীতির ময়দানে সাংসদের নতুন কী কী পন্থা হতে পারে, তা জানার আগ্রহও অপরিসীম। কিন্তু সেই কৌতূহল মেটার রাস্তা কই? পথ দর্শালেন মিমি নিজেই। আর সেইজন্যই ইউটিউব চ্যানেল আনতে চলেছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। যদিও প্রথম ভিডিওয় তার কোনও ঝলকই দেখা গেল না।

mimi-1

প্রথম ভিডিওটি মিমি বানিয়েছেন নিজের গান ‘আনজানা’ দিয়ে। গানের কথা লিখেছেন রাজীব দত্ত ও সোহম মজুমদার। সুর দিয়েছেন ডাব্বু। কোরিওগ্রাফির দায়িত্ব সামলেছেন বাবা যাদব। পরিচালনাও তিনিই করেছেন। বিদেশে হয়েছে শুটিং। গানে ব্যবহার করা হয়েছে হট বেলুন। প্রথম ভিডিওটি মিমি বানিয়েছেন হিন্দি ও ইংরেজিতে। তবে দ্বিতীয় ভিডিওতে তিনি কী চমক দেবেন, তা কিন্তু এখনও অজ্ঞাত।

[ আরও পড়ুন: হিন্দি-ইংরাজিতে উত্তর দিতে গিয়ে কী কাণ্ডই না করলেন রানু! ভাইরাল ভিডিও ]

An Images
An Images
An Images An Images