৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই তুরস্কে পাড়ি দিয়েছিলেন মিমি চক্রবর্তী, প্রিয় বান্ধবী তথা সতীর্থ নুসরতের ডেস্টিনেশন ওয়েডিং অনুষ্ঠানে যোগ দিতে। বোদরুমে বান্ধবীর বিয়েতে গিয়ে তিনি যে চুটিয়ে মজা করেছেন, তার ইঙ্গিত মিলেছে অভিনেত্রী তথা তৃণমূলের নবনির্বাচিত সাংসদের ইনস্টাগ্রাম প্রোফাইলেই। নাচগান, খানাপিনার সঙ্গে মজার কাণ্ড কারখানাও নাকি ঘটিয়েছেন। শৈশবের বালখিল্য স্বভাব তাঁর এখনও যায়নি। তাই বলে অন্যের বাগানে ঢুকে চুরি!

[আরও পড়ুন:  যিশু-আবির পরিচয় করালেন এক নতুন ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে, দেখুন তাঁর ঝলক]

আর সেই চুরি করার ভিডিও মিমি খোদ শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। নুসরতের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পাশাপাশি বোদরুমের আশেপাশের স্থানীয় জায়গাগুলোও ঘুরে দেখেছেন মিমি। সেখানে গিয়েই এক কাণ্ড ঘটিয়ে বসেছেন অভিনেত্রী তথা সাংসদ। স্থানীয় এক কৃষকের বাগানে ঢুকে তাঁর বাগানের যাবতীয় ফল চুরি করেছেন মিমি। ব্লু বেরি, পাম, আপেল, ন্যাসপাতি বাদ যায়নি কিছুই। বাগানে ঢুকেই গাছ থেকে ফল পেড়ে টপাটপ মুখে পুড়লেন। ফলের স্বাদও নাকি অতুলনীয়। ভিডিও শেয়ার করে সেকথাও জানাতে ভোলেননি মিমি।

[আরও পড়ুন: শুভশ্রীর বিনুনি টানছেন ঋত্বিক! ‘পরিণীতা’র মোশন পোস্টারে জুটির খুনসুটি]

প্রসঙ্গত, তুরস্কে যাওয়ার আগে ১২ জুন নিজের বাড়িতে হবু কনে নুসরতকে নিমন্ত্রণ করে আইবুড়ো ভাত খাইয়েছেন। মিমির কসবার ফ্ল্যাটে এদিন মধ্যাহ্নভোজের আয়োজন ছিল এলাহি। মেনুতে ছিল বাঙালিয়ানার ছোঁয়া। নুসরতের পছন্দের চিকেনের রেসিপিটা রেঁধেছিলেন মিমির মা নিজে। নুসরতের ব্যাচেলর পার্টি থেকে গায়ে হলুদ সব অনুষ্ঠানেই টলিপাড়া থেকে হাজির ছিলেন একমাত্র মিমি চক্রবর্তী। উল্লেখ্য, নুসরত এবং নিখিলের বিয়েতে উপস্থিত থাকার জন্য জুনের ১৬ তারিখেই তুরস্কের উদ্দেশে উড়ে গিয়েছিলেন তিনি। মেহেন্দি, সংগীত, ইয়ট পার্টি থেকে হোয়াইট ওয়েডিং সবেতেই বেশ চুটিয়ে মজা করেছেন। প্রতিটা অনুষ্ঠানে বোনের মতো কনে নুসরতের পাশেও থেকেছেন। এমনকী, সংগীতে নুসরতের পরিবার-পরিজন তথা ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গিয়েছে মিমিকে। জামাইবাবু-শ্যালিকা, থুড়ি নিখিল এবং মিমির মধ্যে যে বেশ ভালই ‘ভাব’ হয়ে গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় তার ঝলকও মিলেছে বইকি!   

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

A journey to remember #thenjaffair @nusratchirps @nikhiljain09 May u both live the path of happiness together forever💕💕💕

A post shared by Mimi (@mimichakraborty) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Fresh from the farm #blueberry #plums #pears #Apples Life is so amazingly good💕💕💕

A post shared by Mimi (@mimichakraborty) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Smile 😃 @rwittika pic courtesy 📸

A post shared by Mimi (@mimichakraborty) on

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#njaffair All set

A post shared by Mimi (@mimichakraborty) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং