BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

যিশু-আবির পরিচয় করালেন এক নতুন ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে, দেখুন তাঁর ঝলক

Published by: Sandipta Bhanja |    Posted: June 25, 2019 8:05 pm|    Updated: June 25, 2019 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক বাঙালির শৈশব জুড়ে থাকে ‘বর্ণপরিচয়’। তাই না? তবে সেই বইগুলোর মধ্যে খেলে বেড়ানো বর্ণের মধ্যেও যে ধাঁধা রয়েছে, তা কখনও ভেবে দেখেছেন? এধরনের ভাবনা কিন্তু উঁকি দিয়েছে পরিচালক মৈনাক ভৌমিকের মস্তিষ্কে। শীঘ্রই তিনি পরিচয় করাবেন এক অন্য ‘বর্ণপরিচয়’-এর সঙ্গে। যা বাচ্চাদের প্রথম অক্ষর জ্ঞানের আস্ত দলিল নয়, তার চাইতে পুরোপুরি আলাদা। এই বর্ণপরিচয় শেখাবে ‘মৃত্যুর ব্যকরণ’। পরিচয় করাবে ‘মার্ডার-দর্শনের’ ‘অ-আ-ক-খ’-র সঙ্গে। মৈনাকের মস্তিস্কপ্রসূত সেই সিনেদর্শনের নাম ‘বর্ণপরিচয়: আ গ্রামার অফ ডেথ’। সম্প্রতি প্রকাশ্যে এল সেই ছবির ঝলক।

[আরও পড়ুন: নুসরতের গলায় লাভ বাইট! নেটিজেনদের নজর এড়াল না প্রেমের চিহ্ন ]

জেনারেশন আমি’-র পর ‘বর্ণপরিচয়: আ গ্রামার অফ ডেথ’-এর জন্য ফের পরিচালকের আসনে মৈনাক ভৌমিক। ছবির নামেই রয়েছে বিষয়বস্তুর ইঙ্গিত। একজন পুলিশ বিভাগের তদন্ত আধিকারিক। আরেকজন সিরিয়াল কিলার। এই দু’জনকে নিয়ে এগিয়েছে ছবির গল্প। ছবির ইঙ্গিত মিলেছিল বহু আগেই। মাতৃভাষা দিবসে প্রকাশ্যে এসেছিল ‘বর্ণপরিচয়’-এর ফার্স্টলুক। সেই থেকেই সিনেপ্রেমীদের উত্তেজনার পারদ চড়ছিল। কারণটা, যিশু সেনগুপ্ত এবং আবির চট্টোপাধ্যায়। ছবির মূল দুই চরিত্রে দুই বড় মাপের অভিনেতা। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘বর্ণপরিচয়: আ গ্রামার অফ ডেথ’-এর ট্রেলার। আবির চট্টোপাধ্যায় এবং যিশু সেনগুপ্তকে একসঙ্গে বড়পর্দায় দেখার জন্য দর্শক মুখিয়ে ছিল দীর্ঘদিন ধরেই। সেই সাধ পূরণ করলেন মৈনাক। সাসপেন্স থ্রিলার। রহস্য-রোমাঞ্চে ভরপুর ছবির কাহিনি। টান টান চিত্রনাট্য। ট্রেলারেই মিলল তাঁর আভাস। পুলিশ বিভাগের তদন্ত আধিকারিকের ভূমিকায় রয়েছেন যিশু সেনগুপ্ত। পরিবার-পরিজন, চাকরি সব হারিয়ে যিনি একা। নিজের জায়গা ফিরে পেতে মরিয়া সেই ব্যক্তি। অন্যদিকে, আবিরের চরিত্রেও রয়েছে চমক। এই প্রথম এধরনের কোনও চরিত্রে দেখা যাবে তাঁকে।

খুনি-পুলিশের ইঁদুর-বিড়ালের দৌড়ের ঝলকও মিলল ট্রেলারে। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার। আবারও এক ভিন্ন স্বাদের ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন মৈনাক। সব মিলিয়ে বড়পর্দায় টলিউডের এই দুই প্রথম সারির অভিনেতার যুগলবন্দি দেখতে অধীর অপেক্ষায় রয়েছেন সিনেদর্শক। ‘বর্ণপরিচয়: আ গ্রামার অফ ডেথ’ মুক্তি পাচ্ছে ২৬ জুলাই। 

[আরও পড়ুন: এবার টলিউডেও পা রাখল বিজেপি, পথচলা শুরু বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement