২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই বিয়ে হয়েছে নুসরত ও নিখিলের। রোম্যান্স তাই এখন তুঙ্গে। বিয়ের পর তুরস্কেই নিশিযাপন সেরে সম্প্রতি কলকাতায় ফিরেছেন তাঁরা। সেই ছবি আপলোড হয়েছে সোশ্যাল সাইটে। দম্পতির সেই তুরস্ক ডায়েরির দু’টি ছবি নিয়ে এখন সরগরম সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের মতে, নুসরতের গলায় নাকি রয়েছে লাভ বাইট। নিখিলের ঘাড়ের অবস্থাও তথৈবচ। ছবিতে সেই দাগ নাকি স্পষ্ট। এমনই এক রোমান্টিক, কৌতুহলী বিষয়ে এখন মজেছে নেটিজেনরা।

[ আরও পড়ুন: প্রয়াত ভিক্টর বন্দ্যোপাধ্যায়? নেটদুনিয়ায় ভাইরাল হওয়া খবর আসলে গুজব ]

নুসরত ও তাঁর স্বামীর ছবি নিয়ে সোশ্যাল সাইটে এখন জোর চর্চা চলছে। এমনিতেই অভিনেত্রী তথা সাংসদের বিয়ে ছিল এমাসের হট-টপিক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং বিষয় ছিল এটি। নুসরত কী পরলেন, কীভাবে সাজলেন, বিবাহ বাসরই বা কেমন ছিল তাঁর… এসবই কয়েকদিন নেটিজেনদের প্রথম পছন্দের তালিকায় ছিল। নজর এড়ায়নি কিছুই। বিয়ের ছবি প্রকাশের পর নেটিজেনদের দৌলতে তা তো প্রায় ভাইরাল। এমনকী তার আগে নুসরতের আইবুড়ো ভাত, গায়ে হলুদ, বিয়ের কার্ড এসবের ছবিও বাদ থাকেনি। সেগুলিতেও লাইক আর কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কিন্তু ‘লাভ বাইট’-এর ছবি এই সবকিছুকে ছাপিয়ে এখন টপ পজিশনে।

সম্প্রতি নুসরতের স্বামী নিখিল জৈন দু’টি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। একটি তাঁর নিজের, অন্যটি তাঁর ও নুসরতের। নেটিজেনদের দাবি, দু’টি ছবিতেই লাভ বাইট স্পষ্ট। তবে শরীরের ওই দাগ নিয়ে অভিনেত্রী বা তাঁর স্বামী কিছু লেখেননি স্বাভাবিকভাবেই। আর তাতেই জলঘোলা হযেছে আরও বেশি।

[ আরও পড়ুন: প্রতিশ্রুতিই সার, সাতদিনে বকেয়া মেটানোর আশ্বাস পেয়েও ক্ষুব্ধ টলিপাড়ার টেকনিশিয়ানরা ]

নেটিজেনদের মতে, নুসরতের কলার বোনের কাছে রয়েছে এই লাল দাগ। নিখিলের ঘাড়েও ওই একই দাগ রয়েছে। এই দাগ লাভ বাইট ছাড়া আর কিছুই হতে পারে না। কেউ কেউ তো সরাসরি লিখেছেন, “ঘাড়ে লাল এটা কিসের দাগ? কামড় দিছে নাকি? It’s a love bite.” কেউ আবার নৈতিক সমর্থন জুগিয়েছেন। লিখেছেন, “ওরা বিবাহিত। ওরা ওদের মুহূর্তগুলো উপভোগ করছে। যদি এটা লাভ বাইটও হয়, তাতে কী-ই বা আসে যায়?”

nusrat-1

nikhil-1

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Co – pilot for today…!! @nusratchirps #thenjaffair

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং