BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিনেত্রীর মেয়ের মৃত্যুতে নয়া মোড়, মৌসুমির বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হচ্ছেন জামাই ডিকি

Published by: Sandipta Bhanja |    Posted: December 28, 2019 4:04 pm|    Updated: December 28, 2019 4:05 pm

Actress Mousumi Chatterjee's son-in-law moves court

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগে ডিসেম্বরেই প্রয়াত হয়েছেন অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের মেয়ে পায়েল। যাঁর মৃত্যু নিয়ে একাধিকবার প্রকাশ্যে কাদা ছোঁড়াছুড়ি হয়েছে পায়েলের স্বামী ডিকি সিনহা এবং মা মৌসুমি চট্টোপাধ্যায়ের মধ্যে। কখনও জনপ্রিয় অভিনেত্রী মেয়েকে অবহেলা করার অভিযোগ ছুঁড়েছেন জামাইয়ের দিকে তো কখনও বা আবার ডিকি অভিযোগ তুলেছেন যে মেয়ের শেষযাত্রাতেও মৌসুমি আসেননি। এত কিছুর মাঝে পায়েলের মৃত্যু নিয়েও দানা বেঁধেছিল রহস্য। তবে জামাই ডিকি সিনহা এবার বিস্ফোরক! জানিয়েছেন, খুব শিগগিরিই আদালতে দ্বারস্থ হবেন শাশুড়ি মৌসুমি চট্টোপাধ্যায়কে নিয়ে।

বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আদালতে মানহানি মামলা দায়ের করবেন বলে সাফ জানিয়েছেন ডিকি সিনহা। মেয়ের মৃত্যুর পর মৌসুমি চট্টোপাধ্যায় অভিযোগ তোলেন, পায়েলের সঙ্গে নাকি তাঁর শ্বশুরবাড়ির লোকেরা দেখাও করতে দেয়নি। সেসময়ে স্ত্রীয়ের অভিযোগকে সমর্থন জানিয়েছিলেন স্বামী জয়ন্ত মুখোপাধ্যায়ও। এই নিয়ে হাই কোর্টে অভিযোগ দায়ের করেন তাঁরা। অভিনেত্রী এও অভিযোগ করেছিলেন যে পায়েলের চিকিৎসা করায়নি জামাই ডিকি ও তাঁর বাড়ির লোকেরা। এমনকী মেয়ের ফিজিওথেরাপিও বন্ধ করে দেওয়া হয়েছিল বলেও অভিযোগ জানিয়েছিলেন। এসবরে পরই ফুঁসে ওঠেন ডিকি সিনহা৷

[আরও পড়ুন: সম্পত্তি থেকে বঞ্চিত স্ত্রী, বৈবাহিক জীবনে অশান্তির কারণেই আত্মহত্যা অভিনেতা কুশলের?]

মৌসুমি চট্টোপাধ্যায়ের তোলা অভিযোগের পালটা দিতেই ডিকি মানহানি মামলা করবেন বলে খবর। তিনি জানিয়েছেন, স্ত্রী পায়েলের শেষকৃত্যের ৪০ দিনের মাথাতেই ত্রিবেণীতে তাঁর অস্থি বিসর্জন করা হবে৷ আর তারপরই অভিনেত্রী মৌসুমি চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হবেন ডিকি। 

প্রসঙ্গত, ২০১০ সালে ব্যবসায়ী ডিকি সিনহার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌসুমি-কন্যা পায়েল৷ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁদের প্রথম পরিচয় হয়৷ এরপরই দু’জনে গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন৷ তবে পায়েল এবং ডিকির বিয়েতে গররাজি ছিলেন মৌসুমি চট্টোপাধ্যায়৷ ফলে, মেয়ের বিয়ের পর থেকেই সিনহা পরিবারের প্রতি চট্টোপাধ্যায়রা অসন্তোষ প্রকাশ করতে শুরু করেন বলে সূত্রের খবর৷ যদিও এ বিষয়ে কোনও কোনও মন্তব্য করেননি মৌসুমি চট্টোপাধ্যায়। 

[আরও পড়ুন: বড়পর্দায় সাংসদ মিমির প্রত্যাবর্তন, বিপরীতে অনির্বাণ ভট্টাচার্য ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে