৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পত্তি থেকে বঞ্চিত স্ত্রী, বৈবাহিক জীবনে অশান্তির কারণেই আত্মহত্যা অভিনেতা কুশলের?

Published by: Sandipta Bhanja |    Posted: December 28, 2019 2:55 pm|    Updated: December 28, 2019 3:15 pm

Family feud behind Kushaal Punjabi's suicide, says report

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কুশল পাঞ্জাবির। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন অভিনেতা।  কারণ, একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে। তবে ঠিক কী কারণে নিজের জীবন শেষ করে দেওয়ার মতো পদক্ষেপ করলেন কুশল, সে বিষয়ে ক্রমশই রহস্যের দানা বাঁধছে। ধোঁয়াশা দেখা দিয়েছে কুশলের সম্পত্তির ভাগ নিয়েও। যা নিয়ে জোর তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

কুশল পাঞ্জাবির প্রাক্তন প্রেমিকাও জানিয়েছেন যে কুশলের মতো হাসিখুশি ছেলে আত্মহত্যার পথ এত সহজে বেছে নিতে পারেন না। ওঁর আত্মঘাতী হওয়ার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে বলে করছেন প্রাক্তনী মেঘনা নাইডু। শুক্রবারই অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে তাঁর মৃতদেহের সঙ্গে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। যেখানে নিজের জীবন শেষ করে দেওয়ার জন্য কাউকে দায়ী করে যাননি কুশল। কিন্তু এই সুইসাইড নোট থেকেই অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে নয়া মোড় আবিষ্কার মুম্বই পুলিশের। সম্পত্তির ৫০ শতাংশ ছেলের নামে করে দিয়ে যান এবং বাকি ৫০ শতাংশ মা-বাবা-বোনের মধ্যে ভাগ করে দেওয়ার কথা লিখে যান কুশল।

[আরও পড়ুন: আত্মঘাতী জনপ্রিয় টেলি অভিনেতা! ফ্ল্যাট থেকে উদ্ধার কুশল পাঞ্জাবির ঝুলন্ত দেহ ]

মূলত, বৈবাহিক জীবনে সুখী ছিলেন না কুশল। ২০১৫ সালে ইউরোপিয়ান গার্লফ্রেন্ড আঁদ্রে ডোলহেনের সঙ্গে গোয়ায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। হিন্দু রীতি মেনেও বিয়ে হয়। ১ বছরের মধ্যেই কুশল এবং আঁদ্রের জীবনে আসে তাঁদের একমাত্র সন্তান৷ কিন্তু ছেলে বড় হওয়ার সঙ্গে সঙ্গেই কুশল এবং আঁদ্রের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে৷ দূরত্ব এতটাই বাড়ে যে স্ত্রী আঁদ্রে ৩ বছরের ছেলেকে নিয়ে কুশলের বাড়ি ছেড়ে চিনে চলে যান৷ বর্তমানে চিনেরই একটি মালটি ন্যাশনাল কোম্পানিতে কর্মরত আঁদ্রে৷ বন্ধু চেতন হংসরাজের কথায়, ওঁদের মধ্যে আইনিভাবে বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছিল। এসব নিয়েই অবসাদে ভুগছিলেন কুশল। একাধিকবার বোঝালেও কোনও লাভ হয়নি।

মৃত্যুর দিন কয়েক আগে চিনে ছেলের সঙ্গে দেখা করতে যান কুশল। আর ফিরে এসেই হঠাৎই সুইসাইড করেন। এতেই রহস্য দেখছেন কুশল ঘনিষ্ঠরা। যদিও স্বামীর মৃত্যু নিয়ে এখনও কোন প্রতিক্রয়া দেননি স্ত্রী আঁদ্রে ডোলহেন। সমস্যা তো সবার জীবনেই তাকে। কিন্তু তার জন্য কুশল জীবন শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নেবে, এমনটা কেউই ভাবেনি! মত ঘনিষ্ঠদের।

[আরও পড়ুন: আইন অমান্য করে জাতীয় উদ্যানে শুটিং, মোটা অঙ্কের জরিমানা পরিচালক সৃজিতের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে