৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আত্মঘাতী জনপ্রিয় টেলি অভিনেতা! ফ্ল্যাট থেকে উদ্ধার কুশল পাঞ্জাবির ঝুলন্ত দেহ

Published by: Sandipta Bhanja |    Posted: December 27, 2019 12:43 pm|    Updated: December 27, 2019 3:26 pm

Kushal Punjabi Famous Television actor commited suicide

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যজনকভাবে মৃত্যু হল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা কুশল পাঞ্জাবির। বেশ কিছু ধারাবাহিকের দৌলতে কুশল অতি পরিচিত মুখ হয়ে উঠেছিলেন টেলিদর্শকদের অন্দরমহলে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মহত্যা করেছেন অভিনেতা।  কারণ, একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে।

বয়স হয়েছিল ৩৭ বছর। শুক্রবার ভোরবেলায় অভিনেতা কুশলের মুম্বইয়ের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আত্মঘাতী হয়েছেন তিনি। তবে ঠিক কী কারণে নিজের জীবন শেষ করে দেওয়ার মতো পদক্ষেপ করলেন কুশল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। কুশলের মতো একজন প্রতিভাবাণ অভিনেতার মৃত্যুতে শোকাহত বলিউড। শোকবার্তায় ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: ‘উত্তরপ্রদেশ পুলিশ দাঙ্গাবাজ’, যোগীর রাজ্যে CAA ইস্যুতে তদন্তের দাবি স্বরা ভাস্করের]

২০১৫ সালে ইউরোপিয়ান গার্লফ্রেন্ড আঁদ্রে ডোলহেনের সঙ্গে গোয়ায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন কুশল। তাঁদের একটি তিন বছরের ছেলেও রয়েছে। নিজের জীবন শেষ করে দেওয়ার জন্য কাউকে সুইসাইট নোটে দায়ী করে যাননি তিনি। বরং লিখে গিয়েছেন, “আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।” কিন্তু তবুও রহস্য একটা থেকেই যাচ্ছে কুশলের মৃত্যুতে, বলছেন ঘনিষ্ঠরা।

বহুদিন ধরেই অভিনয়ের পেশার সঙ্গে যুক্ত ছিলেন কুশল পাঞ্জাবি৷ ফিটনেস ফ্রেক বলেও পরিচিত ছিলেন ঘনিষ্ঠমহলে। বন্ধুদের ফিটনেস নিয়েও নানারকম টিপস দিতেন এই টেলিনায়ক৷ শখও ছিল এলাহি। নাচ, বাইকিং ছিল তাঁর প্যাশন৷ কুশলের অকাল প্রয়াণে তাঁর অন্যতম বন্ধু তথা টেলি অভিনেতা করণবীর বোহরা ইনস্টাগ্রামে কুশলের ছবি পোস্ট করে শোক প্রকাশ করেছেন৷ নিজের সোশ্আযল মিডিয়ায় করণবীর লেখেন, “আমি মর্মাহত। হতে পারে এখন যে জায়গায় তুমি রয়েছ তা অনেক বেশি সুখকর। কিন্তু এই ক্ষতিপূরণ হয় না।” করণের ওই পোস্টে অভিনেত্রী শ্বেতা তিওয়ারি থেকে শুরু করে রবি দুবের মতো জনপ্রিয় টেলিতারকারা কমেন্ট করেছেন। অনেকেই স্তম্ভিত হয়ে গিয়েছেন যে কুশলের মতো একজন হাসিখুশি ছেলে কীভাবে আত্মহত্যা করতে পারে?

 

‘জোর কা ঝটকা’ রিয়ালিটি শোতে বিজয়ী হওয়ার পরেই আরও বেশি করে লাইমলাইটে আসেন করণ। এছাড়াও ‘ঝলক দিখলা যা’-সহ বেশ কিছু রিয়ালিটি শোতে অংশগ্রহণ করতেও দেখা গিয়েছে তাঁকে। মেনস্ট্রিম ধারাবাহিক, রিয়ালিটি শোয়ের পাশাপাশি ফারহান আখতার পরিচালিত ‘লক্ষ্য’, করণ জোহর পরিচালিত ‘কাল’ এবং ‘ধান ধা না ধান গোল’-এও অভিনয় করেছিলেন কুশল।

[আরও পড়ুন: আইন অমান্য করে জাতীয় উদ্যানে শুটিং, মোটা অঙ্কের জরিমানা পরিচালক সৃজিতের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে