১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘অ্যাভেঞ্জার্স’ পরিচালকের লোভনীয় প্রস্তাব, ফের হলিউড ছবিতে প্রিয়াঙ্কা

Published by: Sandipta Bhanja |    Posted: April 2, 2019 5:46 pm|    Updated: April 2, 2019 6:22 pm

Actress Priyanka Chopra got offer from Marvel Studio

সংবাদ প্রিতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের দেশি গার্ল এখন গ্লোবাল আইকন। তাই মিডিয়ার ক্যামেরা তাঁর দিক থেকে না এড়ানোটাই স্বাভাবিক। সবসময়েই চর্চায় থাকে তাঁর ব্যক্তিগত জীবন থেকে কাজকর্ম, সবকিছুই। নিকের সঙ্গে প্রিয়াঙ্কার ডিভোর্সের খবরে যখন মশগুল ভক্তকূল, ঠিক তখনই খবর এল হলিউডের এক খ্যাতনামা প্রযোজনা সংস্থার তরফে প্রিয়াঙ্কার কাছে এসেছে নতুন অফার। সূত্রের খবর অনুযায়ী, মার্ভেল স্টুডিও ইতিমধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে কথা হয়েছে। জো এবং অ্যান্থনি- রুশো ভ্রাতৃদ্বয় তাঁদের আসন্ন এক বড় প্রজেক্টে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছেন প্রিয়াঙ্কাকে। প্রসঙ্গত, রুশো ভ্রাতৃদ্বয় মার্ভেলের প্রযোজনায় অ্যাভেঞ্জার্সের চতুর্থ সিরিজ পরিচালনার দায়িত্বে।

[আরও পড়ুন:  বিচ্ছেদের খবরে মানহানি, মার্কিন ম্যাগাজিনকে আইনি নোটিস নিক-প্রিয়াঙ্কার ]

সম্প্রতি, রুশো ভ্রাতৃদ্বয় মুম্বইয়ে এসেছিলেন। আর সেখানেই এক প্রেস কনফারেন্সে প্রিয়াঙ্কার কথা জানান তাঁরা। প্রিয়াঙ্কার সঙ্গে যে তাঁদের কথা হয়ে গিয়েছে, সে কথাও জানান। ছবি প্রসঙ্গে কোনও তথ্য ফাঁস না করে জো বলেন, “প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে ভাল লাগবে। আমি এখন শুধুমাত্র হাসছি। তার কারণ, প্রাথমিক পর্যায়ে কথা সারা হয়েছে শুধুমাত্র। বাকিটা পরের জন্য তোলা থাক।”

সম্প্রতি, অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিরিজ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর প্রচারের জন্য মুম্বইয়ে এসেছিলেন রুশো ভ্রাতৃদ্বয় জো এবং অ্যান্থনি। ঘনিষ্ঠ সূত্রের খবর, সইসাবুদ এখনও সারা হয়নি। অন্যদিকে, প্রিয়াঙ্কাও অফিশিয়ালি কিছু ঘোষণা করেননি। তবে, মার্ভেল স্টুডিওর প্রযোজনায় কোনও ছবিতে প্রিয়াঙ্কা যদি মুখ দেখাতে পারেন, তাহলে হলি কেরিয়ারে যে তাঁর এক নতুন অধ্যায়ের শুরু হবে, তা ধরে নেওয়া যেতেই পারে।

[আরও পড়ুন: নিকের উদ্দেশে অন্তর্বাস ছুঁড়লেন মহিলা অনুরাগী, এগিয়ে দিলেন প্রিয়াঙ্কা!]

‘কোয়ান্তিকো’ সিরিজের পর একের পর এক হলিউড প্রজেক্ট বাগিয়েছেন তিনি। গত ডিসেম্বরে বিয়ের সারার পর থেকে স্বামী নিককে সব কনসার্টে সঙ্গ দেওয়া, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং সারা, আজ এই টক শো তো কাল অমুক ফ্যাশন শোয়ের বিচারকের আসনে- সবেতেই সদাহাস্য প্রিয়াঙ্কার উজ্জ্বল উপস্থিতি লক্ষ্য করা যায়। মেয়ের পায়ের তলায় যেন সরষে। বছরের শুরুর দিকেই সেরেছেন রেবেল উইনসনের ‘ইজ নট ইট রোমান্টিক’-এর শুটিং। সপ্তাহ খানেক আগে জোনাস ব্রাদার্সের প্রথম অ্যালবামের ভিডিওতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। বাথটবে দেশি গার্লের গ্ল্যাম অবতার মনে ধরেনি এমন দর্শক বোধহয় খুঁজে পাওয়া দায়। সম্প্রতি, ‘জাস্ট ওয়ান থিং’ নামে নিজের ইউটিউব সিরিজ লঞ্চ করেছেন অভিনেত্রী। ব্যস্তময় জীবন তাঁর। আবার এসবের মাঝেই এবার শোনা গেল আরেক নতুন হলিউড প্রজেক্ট বাগাতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। খ্যাতনামা প্রযোজনা সংস্থা মার্ভেলের তরফে ইতিমধ্যেই তাঁর কাছে সেই ছবিতে অভিনয় করা জন্য প্রস্তাব গিয়েছে। মার্কিন মুলুকেও যে মেয়ে দাপিয়ে বেড়াচ্ছেন তা বলাই বাহুল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে