BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

বিচ্ছেদের খবরে মানহানি, মার্কিন ম্যাগাজিনকে আইনি নোটিস নিক-প্রিয়াঙ্কার

Published by: Sandipta Bhanja |    Posted: April 1, 2019 5:45 pm|    Updated: April 1, 2019 5:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক আগেই নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের বেভারলি হিলসের বাংলোয় দেখা গিয়েছিল অশনি সংকেতের হাতছানি। শোনা গিয়েছিল, জোনাস দম্পতি নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। আর এই সংবাদ প্রথম প্রকাশ করছিল মার্কিন মুলুকের এক খ্যাতনামা সংবাদ সংস্থা। যার নাম ‘ওকে ম্যাগাজিন’। আর এই খবরের জেরে দুনিয়াসুদ্ধ উলটে যাওয়ার জোগাড় হয়েছিল। আর এতে নাকি নিক-প্রিয়াঙ্কা দু’জনের ইমেজেই নষ্ট হয়েছে বলে দাবি করেছে প্রিয়াঙ্কার জনসংযোগ টিম। দু’জনের ইমেজ নষ্ট হওয়ার জন্য আইনজীবী মারফত আইনি নোটিস পাঠাতে চলেছেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, মানহানির ক্ষতিপূরণ স্বরূপ বেশ মোটা অঙ্কের টাকা দাবি করতে পারেন বলে জানা গিয়েছে অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে।

[আরও পড়ুন:  ‘প্রেমে পড়া বারণ’ গানটি নিয়ে এক গোপন তথ্য ফাঁস করলেন সুরকার]

সেই ম্যাগাজিনের তরফে দাবি করা হয়েছিল, প্রিয়াঙ্কা শুধুমাত্র টাকার জন্যই নাকি বিয়ে করেছেন নিক জোনাসকে। এতে দেশি গার্লের এত দিনের ইমেজ নষ্ট হয়েছে বলে দাবি করেছেন তিনি। সঙ্গে তাঁর ভালবাসাকেও অপমান করা হয়েছে। আর তাই ওই ম্যাগাজিনের বিরুদ্ধে মানহানির মামলা করে ক্ষতিপূরণ দাবি করতে চলেছেন নিক এবং প্রিয়াঙ্কা। ওই ম্যাগাজিনের আরও বলা হয়েছিল যে নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের ৪৫ কোটিরও বেশি দামের বেভারলি হিলসের বাংলোয় নাকি বর্তমানে অশান্তির ঝড় উঠেছে।

প্রথমদিকে নাকি নিক ভেবেছিলেন, প্রিয়াঙ্কা সবেতে মানিয়ে নিতে পারার মতো মেয়ে। কিন্তু বিয়ের চার মাস যেতেই নিক বুঝতে পেরেছেন প্রিয়াঙ্কা তাঁকে সব কিছুতেই নিয়ন্ত্রণ করতে চাইছেন। তাছাড়া প্রিয়াঙ্কা মাঝেমাঝেই মেজাজও হারান। বিয়ের অনুষ্ঠান মিটে যাওয়া পর্যন্ত প্রিয়াঙ্কাকে নিয়ে নিকের ধারণা ছিল প্রিয়াঙ্কা সবেতেই স্বচ্ছন্দ। কিন্তু ধীরে ধীরে তিনি প্রিয়াঙ্কার এইসব বৈশিষ্ট্য চিনতে পারেন। নিকের পরিবারও নাকি ডিভোর্সের ব্যাপারে সায় দিয়েছিল, এমনটাই দাবি ওই মার্কিন ম্যাগাজিনের।

[আরও পড়ুন:  আইনি জটিলতা কাটিয়ে নির্ধারিত দিনেই মুক্তি পাচ্ছে মোদির বায়োপিক]

এছাড়াও, প্রিয়াঙ্কার ব্যাপারে বেশকিছু কটূ কথা রটেছিল। যার জন্য যারপরনাই বিরক্ত এবং ভীষণভাবে দুঃখিত দেশি গার্ল। তাই তিনি মানহানির মামলা করছেন। তবে, যতই বিচ্ছেদের খবর ছড়াক নিন্দুকদের মুখে ছাই দিয়ে সব জল্পনা-কল্পনা এবং নিন্দুকদের সমালোচনাকে ধূলিসাৎ করে প্রিয়াঙ্কা-নিক জোনাস সম্পর্কের নতুন সমীকরণের নজির দেখা গিয়েছে জোনাস ব্রাদার্স কনসার্টে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement