BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন তিতিবিরক্ত প্রিয়াঙ্কা!

Published by: Sandipta Bhanja |    Posted: October 16, 2019 8:05 pm|    Updated: October 16, 2019 8:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস খানেক বাদেই তাঁদের প্রথম বিবাহবার্ষিকী। সুখেই ঘরকন্না চলছিল নিক-প্রিয়াঙ্কার। তবে বাদ সাধল কোন বিষয়, যে বিয়ের কয়েক মাসের মধ্যেই স্বামী নিককে ডিভোর্সের হুমকি দিলেন প্রিয়াঙ্কা? অবশ্য এই প্রথম যে নিক প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর শোনা যাচ্ছে, এমনটা নয়! বিয়ের মাস চারেকের মধ্যেই শোনা গিয়েছিল এই তারকা দম্পতির বিচ্ছেদের কথা। তখন যদিও নিন্দুকদের গুঞ্জনে জল ঢেলেছিলেন নিকিয়াঙ্কা, তবে এবার বোধহয় ব্যাপার খানিক সিরিয়াস!

তা কী এমন ঘটল যে হঠাৎ দেশি গার্ল তড়িঘড়ি বিচ্ছেদের হুমকি দিলেন নিককে, যাকে কি না তিনি অহর্নিশি চোখে হারান? নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কটা যে ঠিক ইঁদুর-বেড়ালের মতো, এটা তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের অনেকের কথাতেই প্রকাশ পেয়েছে বহুবার। এই ঝগড়া তো এই প্রেমে গদগদ! মাস কয়েক বাদে যাদের প্রথম বিবাহবার্ষিকী ঘটা করে পালন করার কথা ছিল, তাঁরাই কি না একে অপরের অভ্যেসে বিরক্ত! তাহলে কি সত্যি সত্যিই নিকপ্রিয়াঙ্কার স্বর্গে অশনি সংকেতের হাতছানি? সবকিছু কি ঠিকঠাক চলছে না ওঁদের মধ্যে? তাই নিককে বিচ্ছেদের হুমকি দিলেন প্রিয়াঙ্কা? এরকমই সব প্রশ্ন একসঙ্গে ধেয়ে আসছে এই মুহূর্তে।

[আরও পড়ুন: ভোজপুরি ও ইংরাজি ভাষায় সিনেমাও বানিয়েছেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অভিজিৎ ]

সূত্র বলছে, বিবাহিত জীবনে অনেক কিছুই ঠিকঠাক নেই নিক-প্রিয়াঙ্কার মধ্যে। ওঁরা ঝগড়া করছেন প্রায় সবকিছু নিয়েই। নিজেদের ওয়ার্ক শিডিউল, পার্টি অ্যাটেন করা, একসঙ্গে সময় কাটানোর মতো সময় বার না করতে পারা- এমন সবকিছু নিয়েই তুমুল অশান্তির কালোঝড় বইছে এখন নিক-প্রিয়াঙ্কার ৪১২৯ বর্গফুটের ৪৫ কোটিরও বেশি দামের বেভারলি হিলসের বাংলোয়। প্রিয়াঙ্কা মাস দুয়েক ভারতে থাকেন তো নিক ওদেশে, অনেকটা সময়েই একে অপরকে ছাড়া কাটাতে হয়। বিশেষ করে পার্টি করাই নিক-প্রিয়াঙ্কার ঝামেলার মূল কারণ।

nick-priyanka

প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিকও নাকি খুব বদমেজাজী। সব মিলিয়ে নাজেহাল দেশি গার্ল। তাই নিককে হুমকি দিয়ে রেখেছেন প্রিয়াঙ্কা যে নিক যদি তার এসব অভ্যেস বাদ দিতে না পারেন, তাহলে তিনি ছেড়ে চলে যাবেন। অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর আরও বেশি করে নিককে জানা ও বোঝা উচিত ছিল বিয়ের আগে। তবে বাতাসে বিচ্ছেদের খবর ভাসলেও তা মানতে নারাজ নিক-প্রিয়াঙ্কা ঘনিষ্ঠরা।

[আরও পড়ুন: ‘যৌন হেনস্তা হলে অবিলম্বে প্রতিবাদ করুন’, সরব কৃতি স্যানন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement