BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ঝটপট বড়লোক হতে ‘সুগার ড্যাডি’র প্রয়োজন ছিল অর্পিতার, বিস্ফোরক শ্রীলেখা

Published by: Akash Misra |    Posted: July 23, 2022 6:04 pm|    Updated: July 23, 2022 6:42 pm

Actress Sreelekha Mitra on Arpita Mukherjee | Sangbad Pratidin

আকাশ মিশ্র: পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেপ্তারি নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। এই ঘটনা নিয়ে নানা মুণির নানা মত। ঠিক এই সময় সোশ্যাল মিডিয়ায় একের পর এক বোমা ফাটাচ্ছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারি নিয়ে শ্রীলেখা তাঁর এক পোস্টে লিখলেন, ‘বাকি সবার পোস্ট দেখছি। কী মিষ্টি করে পার্থ কাণ্ড এড়িয়ে অন্য রকমারি পোস্ট দিচ্ছে। যেন কী হয়েছে জানেই না! ন্যাকা একেবারে…।’

তবে শুধু ফেসবুক পোস্টে নয়, ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’-এর তরফ থেকে শ্রীলেখাকে (Sreelekha Mitra) ফোন করা হলে অভিনেত্রী জানান, ‘সেভাবে আমি অর্পিতাকে চিনি না। আর সত্যি বলতে অর্পিতাকে নিয়ে তেমন কিছু বলার নেই। এরা তো স্মল টাউন থেকে এসেছে, চটজলদি টাকা, কমফোর্ট লাইফস্টাইলের জন্য একটা সুগার ড্যাডি, যাকে দাদা, কাকা, জ্যাঠা, জানি না আর কী কী বলে, সেটা দরকার ছিল! আসলে সবাই সব কিছু জানে, তবুও কজন এটা নিয়ে মুখ খুলছে বলুন তো, কজন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছে? এবার দেখুন না, কান টানলে মাথা আসবে। ইডি চেপে ধরলে প্রচুর বড় বড় নাম বের হবে। আসলে অন্যায়ের প্রতিবাদ করার সময় এসেছে।  সবাইকে এবার প্রতিবাদ করতে হবে। ‘

[আরও পড়ুন: ‘২১ জুলাই মুড়ি, ২২ জুলাই কোটি কুড়ি!’ পার্থ-অর্পিতা গ্রেপ্তারিতে কবিতায় কটাক্ষ রুদ্রনীলের]

প্রসঙ্গত, অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে ইডি (ED)। এখনও পর্যন্ত জানা গিয়েছে, পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা টালিগঞ্জের অভিজাত আবাসনে ২টি ফ্ল্যাট, বেলঘরিয়ায় ২টি ফ্ল্যাট, ২১.২০ কোটি নগদ টাকা, ৭৯ লক্ষ টাকার সোনার গয়নার ‘মালকিন’। তাঁর আয় এবং সম্পত্তির মধ্যে বিপুল গরমিল। হিসাব বহির্ভূত সম্পত্তির উৎস জানতে তাঁকে শুক্রবার থেকে জেরা করছেন তদন্তকারীরা। সূত্রের খবর, বারবার নিজের বয়ান বদল করছেন অর্পিতা। সে কারণেই শনিবার বেলা ১১টা ৫০ নাগাদ গ্রেপ্তার করা হয় তাঁকে। তার ঘণ্টাদুয়েক আগে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করে ইডি।

এদিকে, গ্রেপ্তারির পর পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হবে বলেই প্রাথমিকভাবে মনে করা হয়েছিল। তবে বাড়ি থেকে তাঁকে নিয়ে বেরনোর পর যাত্রাপথ বদল করেন ইডি আধিকারিকরা। পার্ক সার্কাস থেকে ডায়মন্ড হারবার রোড হয়ে ঘুরপথে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় পার্থবাবুকে। সেখানেই শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হয় তাঁর। রাজ্যের মন্ত্রীকে ব্যাঙ্কশাল আদালতে তোলা হবে বলেই খবর। তদন্তের অগ্রগতির স্বার্থে মন্ত্রীকে নিজেদের হেফাজতে নেওয়ার আরজি জানাবেন তদন্তকারীরা।

ইডি আধিকারিকরা মনে করছেন, অর্পিতার (Arpita Mukherjee) ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের নেপথ্যে রয়েছে সেই নিয়োগ দুর্নীতি। এদিকে, এসএসসি নিয়োগ দুর্নীতি নিয়ে কাটাছেঁড়া শুরুর সময় থেকেই সিবিআইয়ের নজরে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। রাজ্যের মন্ত্রীর সঙ্গে অর্পিতার ‘ঘনিষ্ঠ’ সম্পর্ক ছিল। মডেল-অভিনেত্রীর ফ্ল্যাটের নিরাপত্তারক্ষীর দাবি, মাঝেমধ্যে অর্পিতার ফ্ল্যাটে আনাগোনা ছিল পার্থ চট্টোপাধ্যায়েরও। অর্পিতার বিপুল পরিমাণ টাকার উৎস জানতে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে।

[আরও পড়ুন: প্রাণনাশের আশঙ্কা? নিজের কাছে বন্দুক রাখতে চেয়ে পুলিশ কমিশনারের দ্বারস্থ সলমন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে