২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৮ আশ্বিন  ১৪২৬  বুধবার ১৬ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কাস্টিং কাউচ নিয়ে ফের উত্তাল বলিমহল। বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে উড়ে এসেছে অভিযোগ। কখনও নামী অভিনেত্রীরাও মুখ খুলে পর্দা ফাঁস করে দিয়েছেন অশ্লীল মানসিকতার পরিচালক-প্রযোজকদের। এবার সেই কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন ‘হেট স্টোরি’, ‘সেক্রেড গেমস’ খ্যাত অভিনেত্রী সুরভিন চাওলা।

[আরও পড়ুন: ক্ষুব্ধ জয়ললিতার পরিবার, বিতর্কে আম্মাকে নিয়ে ওয়েব সিরিজ]

ছোটপর্দার অভিনেত্রী সুরভিন চাওলা বর্তমানে বেশ জনপ্রিয়। এখন অবশ্য তাঁকে সকলে এক ডাকেই চেনে। তবে এই পথটা কিন্তু মোটেই সহজ ছিল না সুরভিনের জন্য। কেরিয়ার গোড়ার দিকে প্রচুর কিছু শুনতে হয়েছিল সুরভিনকে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে সুরভিন ঠিক এই কথাগুলিই জানিয়েছেন।

সুরভিন বলেন, “কেরিয়ারের গোড়ার দিকে একজন পরিচালক আমার ক্লিভেজ দেখতে চেয়েছিলেন। আর একবার অডিশন দিতে গিয়ে এক কাস্টিং ডিরেক্টর আমায় বলেছিলেন, আমি নাকি ওভার ওয়েট। সেই অছিলায় আমার থাই দেখতে চেয়েছিলেন সেই ব্যক্তি। আমার ওজন তখন ছিল মোটে ৫৬ কেজি ছিল। আর সেই জন্য আমাকে নাকচ করে দিয়েছিল।” এমন ঘটনা যে সুরভিনের সঙ্গে শুধু বলিউডে হয়েছিল, এমনটা নয়। দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও তাঁকে এমন অশালীন আচরণের সম্মুখীন হতে হয়েছিল। দক্ষিণের এক পরিচালক তাঁকে বলেছিলেন, “ম্যাম আমি আপনার শরীরের প্রত্যেকটি ইঞ্চি সম্পর্কে জানতে চাই।” সেসময়ে এক সিনেমার রেকির জন্য বাইরে যেতে হয়েছিল অভিনেত্রীকে। সেই সুযোগেই ওই পরিচালক সুরভিনের সঙ্গে এমন অশালীন আচরণ করেছিল।

[আরও পড়ুন: লক্ষ্যভেদী বয়স্কা বন্দুকবাজরূপে ‘সান্ড কি আঁখ’-এর ট্রেলারে নজর কাড়লেন ভূমি-তাপসী]

কেরিয়ারের গোড়ার দিকে এসব শুনে সুরভিন নিজেকে গুটিয়ে রাখতেন খানিক। কিন্তু পরবর্তীতে নিজের মানসিকতা বদলান তিনি। ভাবলেন, কেনই বা এসব তিনি করছেন। এরপরই কাস্টিং কাউচের বিরুদ্ধে আওয়াজ তোলেন তিনি। বেশ কিছু ভাল কাজেরও প্রস্তাব পান। সুরভিন বর্তমানে এক কন্যা সন্তানের জননী। মেয়ের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি প্রায়শই শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।  

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং