Advertisement
Advertisement
Adipurush Manoj Muntashir

‘মস্ত ভুল করেছি! বজরংবলী কৃপা করুন’, রামভক্তদের কাছে করজোড়ে ক্ষমা ভিক্ষা ‘আদিপুরুষ’ লেখকের

দীর্ঘ বিতর্ক, টানাপোড়েনের পর মুখ খুললেন 'আদিপুরুষ' লেখক মনোজ মুন্তাসির।

Adipurush writer Manoj Muntashir extends an unconditional apology for film’s dialogues | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:July 8, 2023 1:33 pm
  • Updated:July 8, 2023 1:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত এক মাস ধরে ‘আদিপুরুষ’ নিয়ে দেশে লঙ্কাকাণ্ড! নিন্দা-সমালোচনার ঝড়। আইনি রোষানল। আপত্তি উঠেছিল প্রতিবেশী দেশ নেপাল থেকেও। যার প্রভাব পড়েছে বক্সঅফিসেও। প্রথম তিন দিন রমরমিয়ে ব্যবসা করলেও পরের দিকে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’। ৫০০ কোটি বাজেটের ছবির লভ্যাংশ ঘরে তুলতে গিয়ে প্রায় নাকানিচোবানি হাল নির্মাতাদের। আর এই দক্ষযজ্ঞের মূল কাণ্ডারী সিনেমার সংলাপ! যা নিয়ে আপত্তি উঠেছে সব স্তর থেকেই। এবার দীর্ঘ বিতর্ক, টানাপোড়েনের পর মুখ খুললেন ‘আদিপুরুষ’ লেখক মনোজ মুন্তাসির

নিঃশর্ত ক্ষমা ভিক্ষা করলেন সকলের কাছে। টুইট করে মনোজ মুন্তাসির লেখেন, “‘আদিপুরুষ’ দেখে সকলের ভাবাবেগে আঘাত লেগেছে আমি জানি, ক্ষমা চাইছি।” তাঁর সংযোজন, “আমার সমস্ত ভাই-বোন, পুজ্যনীয় সাধু-সন্ন্যাসী এবং শ্রীরামের ভক্তদের কাছে হাত জোড় করে নিঃশর্তভাবে ক্ষমা চাইছি। প্রভু বজরংবলি আমাদের পবিত্র সনাতন সংস্কৃতিকে বজায় রেখে দেশের সেবা করার শক্তি দিন।”

Advertisement

শনিবার সকালে মনোজ মুন্তাসিরের এই টুইট ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। ‘আদিপুরুষ’-এর সংলাপ লেখকের ক্ষমা চাওয়া নিয়ে সরগরম নেটপাড়াও।

Advertisement

[আরও পড়ুন: কোটি টাকার মার্সিডিজ ছেড়ে অটোয় চড়ে মুম্বই ভ্রমণ, সারা যেন ঠিক পাড়ার মেয়ে, দেখুন কাণ্ড]

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ সিনেমার ভিএফএক্স থেকে সংলাপ, গত ১ মাস ধরেই বিতর্কের শিরোনামে। একেই বক্স অফিসে ভরাডুবি, সেখানে গোদের উপর বিষফোঁড়ার মতো একের পর এক আইনি জটিলতায় জড়িয়েছে ‘আদিপুরুষ’। যে হিন্দুপন্থীরা জয় শ্রীরাম ধ্বনিতে প্রভাস-কৃতীর সিনেমার প্রচারে নেমেছিলেন, তারাই খেপে উঠেছেন। রিলিজের পয়লা সপ্তাহে আপত্তি ওঠার পর সংলাপ বদলে ফেলেও লাভ হয়নি। বিতর্ক চলছেই। শেষমেশ প্রকাশ্যে ক্ষমা চাইতে বাধ্য হলেন মনোজ মুন্তাসির।

[আরও পড়ুন: ‘ছবি তুলবেন না’, বিমানবন্দরে পাপারাৎজিদের ‘ধমক’ দিলেন রণবীর কাপুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ