২৮ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৬ অক্টোবর ২০২০ 

Advertisement

‘প্রমাণ হল আমরাই ঠিক ছিলাম’, সুশান্তের খুনের তত্ত্ব খারিজ হতেই দাবি মুম্বই পুলিশের

Published by: Biswadip Dey |    Posted: October 4, 2020 10:42 am|    Updated: October 4, 2020 3:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কসুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) খুনের তত্ত্ব পুরোপুরি উড়িয়ে দিয়েছে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স তথা এইমস (AIIMS)। শনিবারই ফরেনসিক বিভাগের প্রধান ডা. সুধীর গুপ্ত জানিয়ে দিয়েছেন, আত্মহত্যাই করেছেন বলিউড অভিনেতা। এই পরিস্থিতিতে মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং দাবি করলেন, মুম্বই পুলিশের তদন্ত যে ভুল ছিল না তা এবার প্রমাণিত হল। প্রসঙ্গত, বর্তমানে এই মৃত্যু রহস্যের তদন্তভার CBI-এর হাতে রয়েছে।

তিনি বলেন, ‘‘আমরা এখনও এইমসের কাছ থেকে কোনও অফিসিয়াল রিপোর্ট পাইনি। তবে সংবাদমাধ্যমের সূত্রে আমরা বিষয়টা জানতে পেরেছি। মুম্বই পুলিশ যে পথে এগিয়েছিল, ওদের তদন্তও সেই পথেই এগিয়েছে। মুম্বই পুলিশ ও কুপার হাসপাতালের চিকিৎসকদের তদন্ত সঠিকই ছিল। আমাদের দিকে নানা অভিযোগ তো‌লা হয়েছে। কিন্তু এইমস প্রমাণ করে দিয়েছে আমরা ঠিক কথাই বলেছিলাম।’’

[আরও পড়ুন: খারিজ খুনের তত্ত্ব, সুশান্ত আত্মহত্যাই করেছিলেন! জানিয়ে দিল এইমসের ফরেনসিক টিম]

তিনি আরও বলেন, ‘‘শুরু থেকেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্যের যথাযথ তদন্ত করা হয়েছে।’’ সিবিআইও একটি পেশাদার সংস্থা সেকথা মনে করিয়ে পরমবীর বলেন, ‘‘মুম্বই পুলিশও পেশাদার। প্রতিটি মামলারই যথাযথ ভাবে তদন্ত করি আমরা। নিজেদের তদন্ত পদ্ধতিতে আমাদের পূর্ণ বিশ্বাস ও আস্থা রয়েছে।’’ শনিবারই এইমসের তরফে জানিয়ে দেওয়া হয় প্রয়াত অভিনেতা খুন হননি। তিনি আত্মহত্যাই করেছেন। সুশান্তের ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট নতুন করে খতিয়ে দেখেছেন এইমসের চিকিৎসকদের একটি দল। 

[আরও পড়ুন: মৃত্যুর আগের দিন আদৌ সুশান্তর সঙ্গে দেখা হয়নি রিয়ার, পালটা দাবি অভিনেতার বন্ধুর]

প্রসঙ্গত, গত ১৪ জুন সুশান্তের মৃতদেহ পাওয়া যায় তাঁর বান্দ্রার ফ্ল্যাটে। মুম্বই পুলিশ তখনই জানিয়েছিল, আত্মহত্যা করেছেন অভিনেতা। ময়নাতদন্তের রিপোর্টেও বলা হয়েছে, গলায় ফাঁস লেগেই মৃত্যু হয়েছে সুশান্তের। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement