BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মণিরত্নমের ছবিতে দ্বৈত ভূমিকায় ঐশ্বর্য, থাকবেন অমিতাভও

Published by: Bishakha Pal |    Posted: September 26, 2019 2:01 pm|    Updated: September 26, 2019 2:01 pm

Aishwarya Rai Bachchan to play double role in Mani Ratnam's Film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রুপোলি পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই বচ্চন। মণিরত্নমের ছবি দিয়ে কামব্যাক করছেন তিনি। শোনা যাচ্ছে এই ছবিতে নাকি দ্বৈত ভূমিকায় দেখা যাবে প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। কল্কি কৃষ্ণমূর্তির বিখ্যাত তামিল উপন্যাস ‘পোন্নিইয়ান সেলভান’ (পোন্নির ছেলে) অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। অভিনেত্রী নিজেও জানিয়েছেন, এই খবর ভুয়ো নয়। সত্যিই মণিরত্নমের হাত ধরে পর্দায় ফিরতে চলেছেন তিনি।

রাই সুন্দরী এখন পুরোপুরি সংসারে মন দিয়েছেন। মাঝে মাঝে দু’একটা কাজ করছেন ঠিকই। কিন্তু বেশিরভাগ সময়টা তিনি আরাধ্যাকে বড় করার কাজেই ব্যয় করছেন। শেষ তাঁকে দেখা গিয়েছেন ‘ফন্নে খাঁ’ ছবিতে। তবে সেই ছবিতে তিনি প্রধান চরিত্রে ছিলেন না। তাও সেই গত বছরের কথা। তার আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অবশ্য অন্যতম মুখ্য চরিত্রেই ছিলেন তিনি। কিন্তু ডাবল রোলে তাঁকে গত কয়েক বছরে দেখা যায়নি। ঐশ্বর্য-অনুরাগীদের সেই ইচ্ছা এবার পূরণ করবেন মণিরত্নম। এখনও পর্যন্ত যা খবর পাওয়া গিয়েছে, তাতে পরের বছর শুরু হবে এই ছবির কাজ।

[ আরও পড়ুন: নেতাজি অন্তর্ধান রহস্য নিয়ে আরও এক বাংলা ছবি, মূল চরিত্রে ভিক্টর বন্দ্যোপাধ্যায় ]

‘পোন্নিইয়ান সেলভান’ উপন্যাসের কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। মণিরত্নমের এই ছবি মূলত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে। ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে। উপন্যাস অনুযায়ী, পাজুভেত্তারাইয়ার আসলে চোল বংশের কোষাধ্যাক্ষ ছিলেন। নন্দিনী ক্ষমতালোভী একজন মহিলা। চোল বংশের ক্ষমতা কুক্ষিগত করার নেশায় বুঁদ নন্দিনী সর্বদাই স্বামীকে ব্যবহার করতেন। চোল বংশের অপরাধের জন্য প্রতিশোধ নিতে চান নন্দিনী। কীভাবে চোল সাম্রাজ্যকে ধ্বংস করা যায়, সেই ছক কষতে থাকেন। আর এইরকম একটা চরিত্রেই দেখা যাবে ঐশ্বর্যকে।

তবে অন্য চরিত্রটি কী, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। ছবির অন্যতম আকর্ষণ অমিতাভ বচ্চন। এছাড়া বিক্রম, কীর্তি সুরেশ, মোহন বাবু এবং কার্থিকেও অভিনয় করতে দেখা যাবে বলে খবর।

[ আরও পড়ুন: ইম্পা নির্বাচনে ধুয়েমুছে সাফ গেরুয়া শিবির, বাজিমাত তৃণমূলের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে