BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ইমরান হাশমির সঙ্গে নাচের তালে ‘সেলফি’তে মজলেন অক্ষয়, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: January 12, 2022 5:45 pm|    Updated: January 12, 2022 6:12 pm

Akshay Kumar And Emraan Hashmi announced New Film Selfiee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সেলফি লে লে রে’। সলমন খানে ‘বজরঙ্গি ভাইজানে’র এই গান এককালে সুপারহিট হয়েছিল। আর এবার ‘সেলফি’ ফিভারকে কয়েকগুণ বাড়িয়ে দিতে হাজির হচ্ছেন বলিউডের খিলাড়ি কুমার। তাঁর সেলফি পার্টনার আবার ইমরান হাসমি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিজের আপকামিং ছবির কথা ঘোষণা করলেন অক্ষয় কুমার।

বুধবার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে যে ভিডিওটি পোস্ট করেছেন অক্ষয়, সেখানে দেখা যাচ্ছে বাস স্ট্যান্ড এলাকায় একটি গানে চেনা ভঙ্গিতেই নাচছেন সুপারস্টার। যাতে পা মিলিয়েছেন ইমরানও। আর গানের শেষে সবাই মিলে তুলছেন সেলফি। ছবির নামও ‘সেলফি’ (Selfiee)। অভিনেতা লিখেছেন, “আপনাদের সামনে তুলে ধরা হল সেলফি। এই সফর আপনাকে অনেক হাসি, আবেগ আর বিনোদন দেবে। শীঘ্রই শুরু হবে শুটিং।” রাজ মেহতার আপকামিং ছবিতে কিন্তু দুই হিরোই প্রধান। সেভাবে কোনও নায়িকাকে দেখা গেল না। তবে ফ্যানদের সারপ্রাইজ দিতে ভালবাসেন অক্ষয়। হয়তো ধাপে ধাপে খোলসা করবেন আর কে কে রয়েছেন ছবিতে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

[আরও পড়ুন: ‘এত ভিড়ের পৃথিবীতে নতুন জন্ম কাঙ্ক্ষিত নয়’, নাম না করে অন্তঃসত্ত্বা পরীমণিকে বার্তা তসলিমার]

করোনা কালেও থমকায়নি আক্কির সিনেমার সফর। গত বছরও একাধিক ছবি মুক্তি পেয়েছিল তাঁর। বেল বটমস থেকে সুর্যবংশি- দর্শকদের মন কেড়েছে অ্যাকশনে ভরা অক্ষয়ের ছবি। চলতি বছরের প্রথম মাসেই আবার নতুন ছবি মুক্তি পেত খিলাড়ি কুমারের। ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার (Akshay Kumar) ও প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার অভিনীত ‘পৃথ্বীরাজ’ (Prithviraj)। কিন্তু করোনা কাঁটায় শেষমেশ তা স্থগিত করা হয়।

Prithviraj-Trailer
পৃথ্বীরাজ ছবির দৃশ্য

‘পৃথ্বীরাজ’-এর পাশাপাশি আরও একটি ছবির কথা জানিয়ে রেখেছেন অভিনেতা। ভারতীয় সেনার (Indian Army) কিংবদন্তি ‘কার্তুজ সাহিবে’র চরিত্রে অভিনয় করছেন তিনি। ‘গোর্খা’ ছবির পোস্টারও গত বছরই প্রকাশ্যে এসেছে। আর এবার জানালেন, ‘সেলফি’ তুলবেন ইমরান হাশমির সঙ্গে।

[আরও পড়ুন: COVID-19: চওড়া হচ্ছে ভাইরাসের থাবা! করোনা আক্রান্ত প্রসেনজিৎ, রিপোর্ট পজিটিভ স্বস্তিকারও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে