BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

COVID-19: চওড়া হচ্ছে ভাইরাসের থাবা! করোনা আক্রান্ত প্রসেনজিৎ, রিপোর্ট পজিটিভ স্বস্তিকারও

Published by: Sulaya Singha |    Posted: January 12, 2022 5:03 pm|    Updated: January 12, 2022 5:48 pm

Actor Prosenjit and Swastika Mukherjee tested positive for corona virus | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরে নোভেল করোনা ভাইরাস যেন গ্রাস করছে টলিউডকে। এবার কোভিড পজিটিভ অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়েরও। 

এদিন টুইট করে নিজেই অনুরাগীদের দুঃসংবাদ দিলেন প্রসেনজিৎ (Prosenjit Chatterjee)। জানান, “দুর্ভাগ্যবশত আমি করোনা আক্রান্ত হয়েছি। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করে আপাতত হোম আইসোলেশনেই আছি। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠব।”

 

সোশ্যাল মিডিয়ায় করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন স্বস্তিকাও। ভারচুয়াল দুনিয়ায় দারুণ অ্যাকটিভ তিনি। মজা করেই লিখেছেন, “শুনছিলাম এবারেও যাদের হচ্ছেনা তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিষ্টে নেই।” 

[আরও পড়ুন: Lata Mangeshkar: এখনও ICU-তে করোনা আক্রান্ত লতা মঙ্গেশকর, ১০-১২ দিন রাখা হবে পর্যবেক্ষণে]

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা (Coronavirus) ও তার নয়া স্ট্রেন। গত ২৪ ঘণ্টাতেই যেমন দেশে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ২ লক্ষের কাছাকাছি। রাজ্যের কোভিড গ্রাফও চিন্তায় ফেলেছে। আর তার মধ্যে টলিপাড়ায় ক্রমেই ছড়াচ্ছে সংক্রমণ। ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-সহ টলিউডের একঝাঁক তারকার শরীরে। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। পরে শ্রীলেখা মিত্র, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়েরও পজিটিভ রিপোর্ট আসে।

একই হাল বলিউডেরও। করিনা কাপুর থেকে স্বরা ভাস্কর- করোনা রেয়াত করেনি কাউকেই। অনুরাগীদের উদ্বেগ বাড়িয়েছে লতা মঙ্গেশকরের করোনা পজিটিভ হওয়ার বিপোর্ট। এবার সেই তালিকা আরও দীর্ঘায়িত হল। কোভিড যেন জানান দিচ্ছে, পিচকার অভি ভি বাকি হ্যায়! 

[আরও পড়ুন: ওয়েব সিরিজে কাজ দেওয়ার অজুহাতে বাঙালি অভিনেত্রীকে নিগ্রহ, গ্রেপ্তার মুম্বইয়ের ‘পরিচালক’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে