BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

COVID-19: এবার করোনার কবলে শ্রীলেখা মিত্র, RT-PCR রিপোর্ট হাতে পেয়ে কী জানালেন মীর?

Published by: Sulaya Singha |    Posted: January 7, 2022 8:21 pm|    Updated: January 7, 2022 8:42 pm

Sreelekha Mitra tested positive for COVID-19, Mir tested negative | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় ক্রমেই চওড়া হচ্ছে করোনার থাবা। আক্রান্ত একের পর এক অভিনেতা-অভিনেত্রী-পরিচালক-প্রযোজক। এবার সেই তালিকায় নয়া সংযোজন শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় মারণ ভাইরাসের কবলে পড়ার কথা নিজেই জানালেন অভিনেত্রী। এদিকে RT-PCR টেস্টের রিপোর্ট হাতে আসার পর ফেসবুকে আপডেট দিয়েছেন কমেডিয়ান মীরও।

শুক্রবার শ্রীলেখা (Sreelekha Mitra) প্রথমে নিজের একটি ছবি পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, “আমার রিপোর্টের অপেক্ষায় রয়েছি। এরকম অপেক্ষা বোধহয় কোনও বয়ফ্রেন্ডের জন্যও করিনি।” তার কিছু পরেই ফের পোস্ট করে জানান, তিনি কোভিড পজিটিভ। এরপর ফেসবুক লাইভও করেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিশ্বে প্রথম! নাগাল্যান্ডে সাড়ে ৩ হাজার মিটার উঁচু পাহাড়ে দেখা মিলল বিরল ক্লাউডেড লেপার্ডের]

লাইভে বলেন, তিনি ভাবেননি যে তাঁর রিপোর্ট পজিটিভ আসব। কারণ তেমন কোনও উপসর্গ ছিল না শরীরে। এরপরই যোগ করেন করোনা কাঁটা রাজ্যের শিক্ষা আর স্বাস্থ্য পরিষেবার ক্রমেই অবনতি হচ্ছে। এর মধ্যে গঙ্গাসাগর মেলা আয়োজন করা নিয়েও কটাক্ষ করেন তিনি। 

এদিকে, মীর (Mir Afsar Ali) জানান, বর্তমান পরিস্থিতিতে RT-PCR টেস্ট করার প্রয়োজন বোধ করেছিলেন তিনি। তাই পরীক্ষা করান। তবে সৌভাগ্যবশত রিপোর্ট নেগেটিভ এসেছে। মজা করে ফেসবুকে লেখেন, “আমার সংস্পর্শে যাঁরা গত ৭২ ঘণ্টায় এসেছেন, তাঁদের আর টেস্ট করার প্রয়োজন নেই।”

নতুন বছরে নতুন করে মাথাচাড়া দিচ্ছে করোনা (Coronavirus) ও তার নয়া স্ট্রেন। রাজ্যজুড়ে ঊর্ধ্বমুখী কোভিড গ্রাফ। গত ২৪ ঘণ্টাতেই যেমন আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১৮ হাজারের গণ্ডি। যার মধ্যে শুধু কলকাতাতেই সংক্রমিত ৭ হাজারের বেশি। ইতিমধ্যেই মারণ ভাইরাস থাবা বসিয়েছে অভিনেতা দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী-সহ টলিউডের একঝাঁক তারকার শরীরে। যে কারণে স্থগিত করে দেওয়া হয়েছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবও। এবার শ্রীলেখার পজিটিভ রিপোর্ট যেন জানান দিল, পিচকার অভি ভি বাকি হ্যায়!   

[আরও পড়ুন: জন্মদিনের আগেই পেয়ে গিয়েছেন বছরের সেরা উপহার, অকপট নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে