BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অক্ষয় কুমারের হাত ধরেই বলিউডে পা রাখছেন বোন আলকা, প্রকাশ্যে ছবির পোস্টার

Published by: Sulaya Singha |    Posted: August 4, 2020 8:32 pm|    Updated: August 4, 2020 8:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর ‘লক্ষ্মীবোম’ মুক্তির অপেক্ষায় দিন গুণছেন ভক্তরা। করোনার জেরে সিনেমা হল বন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সেই ছবি। তবে তার আগেই পরের ছবি নাম ঘোষণা করে দিলেন বলিউডের খিলাড়ি কুমার। রাখি পূর্ণিমার দিনই ফ্যানদের সারপ্রাইজ দিলেন অক্ষয় (Akshay Kumar)।

নোভেল করোনা ভাইরাসের (Coronavirus) জেরে জোর ধাক্কা খেয়েছে বলিউডও। তবে অক্ষয় আছেন অক্ষয়তেই। করোনাতঙ্ক উপেক্ষা করেই সম্ভবত প্রথম সুপারস্টার হিসেবে সিনেমার শুটিং শুরু করে দিচ্ছেন তিনি। আবার এই পরিস্থিতিতেই নতুন ছবির কথাও ঘোষণা করছেন। রাখির দিন অর্থাৎ সোমবারই টুইট করে ছবির পোস্টার প্রকাশ্যে আনেন অক্ষয়। ছবির নাম ‘রক্ষা বন্ধন’। তবে শুধু খিলাড়ি কাপুর নয়, এই ছবির আরেকটি বিশেষ আকর্ষণ রয়েছে। রক্ষা বন্ধব-এ দাদার হাত ধরেই হিন্দি ছবির জগতে ডেবিউ করতে চলেছেন অক্ষয়ের বোন আলকা ভাটিয়া। হাজার খুনসুটি আর হাসি-কান্নার মধ্যে ভাই-বোনের অটুট সম্পর্কের কাহিনিই ফুটে উঠবে আনন্দ এল রাইয়ের এই ছবিতে।

[আরও পড়ুন: হাসপাতালে লড়ছেন করোনায় আক্রান্ত বাবা, ‘শ্রীময়ী’র শুটিংয়ে ফিরলেন ‘জুন আন্টি’ উষসী]

অক্ষয় ছবির প্রথম পোস্টার পোস্ট করে লিখেছেন, “এই গল্প আপনার মন ছুঁয়ে যাবে। জীবনে প্রথমবার এত তাড়াতাড়ি একটা ছবি সই করার সিদ্ধান্ত নিলাম। এ ছবি আমি আমার বোন আলকা এবং সমস্ত ভাই-বোনের সম্পর্ককে উৎসর্গ করছি। সবাইক ধন্যবাদ।” আগামী বছর ৫ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ভাই-বোনের মিষ্টি-মধুর সম্পর্কের এই কাহিনি। আনন্দ এল রাইয়ের সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার জুটি বাঁধছেন অক্ষয়। পরিচালকের ‘আতরাঙ্গি রে’ ছবিতে দেখা যাবে তাঁকে। সেই ছবির শুটিং শুরু হতে চলেছে শীঘ্রই। আর আগামী বছরের গোড়াতেই হয়তো ‘রক্ষা বন্ধন’-এর শুটিং ফ্লোরে নেমে পড়বেন কলাকুশলীরা।

তবে মহামারীর মধ্যেই চলতি মাসে নিজের আরেকটি ছবি ‘বেল বটম’-এর (Bell Bottom) শুটিংয়ে নামতে চলেছেন আক্কি। শোনা যাচ্ছে, টিমের সঙ্গে ব্রিটেন উড়ে যাবেন অভিনেতা। অক্ষয়ের কথায়, আর ভয়ে ভয়ে বেঁচে থাকার সময় নেই। প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে সতর্কতা মেনে পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হবে। এমনি এমনি কি আর তাঁকে বলিউডের খিলাড়ি বলা হয়!

[আরও পড়ুন: ঘর ভেসেছে বানের জলে, জলপাইগুড়ির মহিলাকে বাড়ি বানিয়ে দেওয়ার প্রতিশ্রুতি সোনুর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement