৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩০ কার্তিক  ১৪২৬  রবিবার ১৭ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  “চোষা আমের মতো ফিগার আমার পছ্ন্দ নয়”, মেয়েদের শারীরিক গঠন নিয়ে মন্তব্য করে বেজায় বিপাকে পড়লেন অক্ষয় কুমার। যেই মন্তব্যে নেটদুনিয়ায় জোর সমালোচিত হতে হয়েছে অভিনেতাকে। যদিও এই মন্তব্য এখনকার নয়। বেশ আগেকার। তবে, সেই ভিডিওই বর্তমানে ভাইরাল হওয়ায় বিপাকে পড়লেন অভিনেতা।

বছর খানেক আগের কথা। অক্ষয় অভিনীত ‘রাউডি রাঠৌর’ ছবির প্রচারের সময় এক সাক্ষাৎকারে অভিনেতা মেয়েদের গঠন নিয়ে এমন মন্তব্যই করেছিলেন তিনি। অক্ষয়ের কথায়, তিনি পাঞ্জাবি পরিবারের ছেলে। তাই রোগা, মানে যাকে কি না আজকাল জিমের ভাষায় ‘জিরো ফিগার’ বলে আর কী, সেরকম মেয়ে তাঁর বিন্দুমাত্র পছন্দ নয়। তার থেকে একটু স্বাস্থ্যবতী অর্থাৎ মোটাসোটা মেয়েই বেশি পছন্দ অক্ষয় কুমারের। তবে এই মন্তব্য নিয়েও তেমন কিছু হয়নি। নেটিজেনরা বরং রুষ্ট হয়েছেন অভিনেতার দ্বিতীয় মন্তব্যে। এই একই সাক্ষাৎকারে অভিনেতা মন্তব্য করেন, “চোষা আমের মতন চেহারার নায়িকা নাকি আমার একেবারেই না-পসন্দ!” আর এই দ্বিতীয় মন্তব্যকে ঘিরেই উত্তাল নেটদুনিয়া। নেটিজেনদের বক্তব্য, জিরো ফিগারের মেয়েদের অপমান করেছেন অক্ষয় কুমার। ‘বডি শেমিং’ করেছেন তিনি।  

[আরও পড়ুন:  শিশুদের যৌন হেনস্তা রুখতে ইউনিসেফের মুখ হলেন আয়ুষ্মান]

উল্লেখ্য, ‘রাউডি রাঠৌর’ ছবিতে অভিনেত্রী ছিলেন সোনাক্ষী সিনহা। যে সময় তার শারীরিক গঠন নিয়ে অনেকেই মন্তব্য করেছিলেন। একটু ভারী চেহারার হওয়ার জন্য সমালোচিত হতে হয়েছিল তাঁকে। আর সেই সূত্রেই অক্ষয় সোনাক্ষীর পাশে দাঁড়িয়ে এই মন্তব্য করেছিলেন। তাই সহ-অভিনেতার দুঃসময়েও পাশে দাঁড়াতে ভোলেননি সোনাক্ষী। তিনি জানান, অক্ষয় তাঁর পাশে দাঁড়াতে গিয়েই এই মন্তব্য করেছিলেন। তাই অভিনেত্রীর নিজের যদি কোনওরকম সমস্যা না থাকে, এই মন্তব্য নিয়ে। অন্যেরও সমস্যা থাকার কথা নয়! বরং যার যার নিজের কাজে মন দেওয়াটাই বাঞ্ছনীয় বলে মনে করেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা।

[আরও পড়ুন: সংস্কৃততে টুইট লেডি গাগার, ধেয়ে এল ‘জয় শ্রীরাম’ মন্তব্য!]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং