৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ অগ্রহায়ণ  ১৪২৬  বুধবার ২০ নভেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সংস্কৃতে টুইট করেছেন লেডি গাগা! হতবাক নেটদুনিয়া। মার্কিন পপ গায়িকার সেই সংস্কৃত টুইট যা এইমুহূর্তে নেটদুনিয়ায় সবথেকে চর্চিত বিষয়। কিন্তু, সংস্কৃতে কেন? তাহলে কী লেডি গাগা সংস্কৃত ভাষা শিখছেন কোনও কারণে? ধেয়ে এসেছে এমন নানা প্রশ্ন। কিন্তু তার থেকেও যেই বিষয়ে আশ্চর্য হয়েছে নেটিজেনদের একাংশ, তা হল লেডি গাগার সেই সংস্কৃত টুইটের উত্তরে পালটা লেখা হয়েছে “জয় শ্রীরাম!” কী এমন লিখেছিলেন গায়িকা, যার উত্তরে এই মন্তব্য শুনতে হল তাঁকে?

টুইটে লেডি গাগা লিখেছেন, “লোকা সমস্তা সুখিনু ভবন্তু!” বাংলায় যার মানে করলে দাঁড়ায়, “সমস্ত মানুষের জীবনে সুখ আসুক।” মার্কিন পপ গায়িকার ওই টুইটের মন্তব্যে কেউ লেখেন ‘জয় শ্রীরাম’। আবার কেউ বা লেখেন ‘রাধে রাধে’। কেউ আবার শুধু ‘ওম’ লেখেন। তবে লেডি গাগার ভারতীয় ভক্তদের মধ্যে অনেকেই কিন্তু ভাবছেন, সংস্কৃত শ্লোক লিখেই বোধহয় কোনও বিশেষ বার্তা দিতে চেয়েছেন তিনি। তাহলে কি এবার সংস্কৃত ভাষায় গানের অ্যালবাম বের করতে চলেছেন এই মার্কিন পপ গায়িকা? প্রশ্ন তুলেছেন অনেকে। সবকিছু মিলিয়েই “লোকা সমস্তা সুখিনু ভবন্তু!” কিন্তু নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছে। শুরু হয়েছে জোর চর্চা।

[আরও পড়ুন:  হলিউডের রানু মণ্ডল! লস অ্যাঞ্জেলসের স্টেশনে গান গেয়ে ভাইরাল এই ভিখারিনী ]

কিছু দিন আগেই দীর্ঘ দিনের প্রেমিক ড্যান হর্টনের সঙ্গে বিচ্ছেদ হয়েছে লেডি গাগার। আর সেই জন্যই সম্প্রতি নিজেকে ‘সিঙ্গল লেডি’ বলে ঘোষণা করেছেন তিনি। তবে হার্টনের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও তাঁদের মধ্যে যে বন্ধুত্ব বজায় থাকবে, এমন ইঙ্গিত কিন্তু দিয়েছেন পপ গায়িকা। তা সে জন্যই কি মনের দুঃখে বিচ্ছেদের হতাশা থেকে বেরতে সংস্কৃত ভাষার আশ্রয় নিয়েছেন লেডি গাগা? কারণ, তাঁর টুইট কিন্তু এমন আভাসই দিয়েছে।   

[আরও পড়ুন:  ভোটের জন্য মেলেনি অ্যাম্বুল্যান্স, প্রসব করতে গিয়ে মৃত্যু মুম্বইয়ের নামী অভিনেত্রীর]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং