BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লাভের অঙ্ক নিয়ে কাজিয়া, মাল্টিপ্লেক্সে ‘সূর্যবংশী’র মুক্তি নিয়ে অনিশ্চয়তা

Published by: Suparna Majumder |    Posted: November 4, 2021 5:47 pm|    Updated: January 21, 2022 12:07 am

Akshay Kumar starrer 'Sooryavanshi' to not release in certain multiplexes? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগে বিপাকে অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। মাল্টিপ্লেক্সে ছবিটি নাও মুক্তি পেতে পারে। এমনই সম্ভাবনা তৈরি হয়েছে। লাভের অঙ্ক নিয়ে মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে ছবির প্রযোজকদের ঝামেলা এখনও মেটেনি। তার জেরেই দেশের মাল্টিপ্লেক্সগুলিতে ছবির মুক্তি নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

 

২০২০ সালের ইদে মুক্তি পাওয়ার কথা ছিল ‘সূর্যবংশী’র।  পরে মুক্তির দিন এগিয়ে আনা হয়।  সেই বছরের ২৭ মার্চ ছবির মুক্তির দিন ধার্য করা হয়। কিন্তু তার ঠিক আগেই সারা বিশ্বে মারণ ভাইরাস করোনা (Coronavirus) থাবা বসায়। শুরু হয়ে যায় লকডাউন। অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় রোহিত শেট্টি পরিচালিত ছবির মুক্তি।  এমন সময় অনেক বিগ বাজেট ছবিই ওয়েব রিলিজের পথে হাঁটে। কিন্তু পরিচালক রোহিত শেট্টি ও প্রযোজক করণ জোহর OTT রিলিজের পক্ষে ছিলেন না। সিনেমা হলেই ছবির মুক্তির সিদ্ধান্ত নেন তাঁরা। সেই অনুযায়ী ৫ নভেম্বর ছবির মুক্তির দিন ধার্য করা হয়। তবে তাতেই জটিলতার সৃষ্টি হয়।

 

[আরও পড়ুন: ‘কয়েকজন মৌলবাদী আমাদের উৎসব ম্লান করতে পারবে না’, মীরকে পাশে নিয়ে দীপাবলির শুভেচ্ছা অগ্নির]

অক্ষয় কুমার (Akshay Kumar), ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি। তাতে আবার সিম্বা হিসেবে রণবীর সিং এবং সিংহম হিসেবে অজয় দেবগনকেও দেখা যাবে। এই ছবি ঘিরে দর্শকদের প্রত্যাশা তো থাকবেই। বক্স অফিসে লাভের সম্ভাবনাও প্রবল।  সেই লভ্যাংশের ভাগ নাকি একটু বেশিই চেয়েছিলেন মাল্টিপ্লেক্স মালিকরা। কিন্তু তা দিতে রাজি নন ‘সূর্যবংশী’র প্রযোজকরা। এ নিয়েই তরজা চলছিল।

 

চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ টুইটারে জানান, মাল্টিপ্লেক্স ও সূর্যবংশীর প্রযোজকদের ঝামেলা এখনও মেটেনি। ফলে মাল্টিপ্লেক্সগুলিতে ছবির অ্যাডভান্স বুকিং এখনও শুরু হয়নি। যদি এই ঝামেলা মেটে তবেই জানা যাবে ক’টি প্রেক্ষাগৃহে সূর্যবংশী মুক্তি পাবে।  উল্লেখ্য, এর আগে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)  ‘থালাইভি’ মুক্তির ক্ষেত্রেও জটিলতার সৃষ্টি হয়েছিল। তাঁর ছবিটি মাল্টিপ্লেক্সগুলি নিতে চাইছে না বলে অভিযোগ করেছিলেন কঙ্গনা। 

Sooryavanshi Release Controversy

[আরও পড়ুন: বিমানবন্দরে দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির উপর হামলা, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে