BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে ‘কলঙ্ক’-এর ট্রেলার, নজর কাড়লেন আলিয়া

Published by: Sandipta Bhanja |    Posted: April 3, 2019 6:05 pm|    Updated: April 3, 2019 6:05 pm

An Images

সংবাদ প্রিতিদিন ডিজিটাল ডেস্ক: টিজারে বাজিমাত করার পর অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘কলঙ্ক’-এর ট্রেলার। অভিষেক বর্মনের বহু প্রতিক্ষীত ভালবাসার গাঁথা ‘কলঙ্ক’-এ আলিয়ার চরিত্রে যে টুইস্ট থাকবে, তা টিজারেই বোঝা গিয়েছিল। আর এবার তা প্রমাণ পেল ট্রেলারে। আলিয়া, বরুণ, আদিত্য, সোনাক্ষী থেকে সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত- প্রত্যেকটা চরিত্রের ঝলকই নজর কেড়েছে ট্রেলারে। ছবির সেট থেকে সংলাপ-সবেতেই ধন্য ধন্য করছে নেটিজেনরা। যদিও, দর্শকদের একটা অংশ এই ছবির সেটকে বনশালির সেটের জেরক্স কপি বলে দাবি করেছেন। বিশেষভাবে উল্লেখ্য ছবির কস্টিউম, রংচঙে সেট এবং আলোকসজ্জার কাজ। আবেগ, প্রেম, জেদ, অহংকার, রক্তমাখা অতীত, পরিণতির গল্প বলবে ‘কলঙ্ক’। এককথায় এ ছবি ব্লকবাস্টার হওয়ার সমস্ত উপকরণে ঠাসা।

[আরও পড়ুন:   রিয়া সেনের জীবনে ‘মিসম্যাচ’! নেপথ্যে কে?]

প্রেক্ষাপট ১৯৪০ সাল। প্রাক-স্বাধীনতা আমল। দাঙ্গার আবহ। আর এই প্রেক্ষাপটেই চলছে সম্পর্কের টানাপোড়েন। জেদি রূপ, অভিমানী দেব, সত্য-দেবের ভালবাসা, অহংকারি বলদেব চৌধুরি–এভাবেই কলঙ্ক-এর ট্রেলারে পাওয়া গেল অভিষেকের চিত্রায়িত ছবির চরিত্রদের। সত্য-দেবের সুখী দাম্পত্য জীবনে বাঁধা হয়ে আসে রূপ। দেবের সঙ্গে বিয়ে হয় রূপের। অন্যদিকে, সমান্তরালভাবে এই গল্পের সঙ্গে দেখানো হয় বরুণের সঙ্গে আলিয়ার বিবাহ-বহির্ভূত প্রেমের সম্পর্ক। মাধুরী এবং সঞ্জয়ের উপস্থিতিও উজ্জ্বল ট্রেলারে। ছবির নতুন চমক কিয়ারা আডবানী এবং দাঙ্গার আবহে কুনাল খেমু। যদিও, তাঁদের চরিত্র সম্পর্কে বিশেষ বোঝা যায়নি। ট্রেলারের শেষ দৃশ্য বেশ নাটকীয়, যেখানে রূপের ভালবাসাকে নিজের অধিকার বলে মনে করে জাফর। অন্যদিকে, রূপকে আঁকড়ে ধরে দেব। কী হয় শেষপর্যন্ত এই ত্রিকোণ ভালবাসার? জানার জন্য অপেক্ষা করতে হবে এপ্রিলের ১৭ তারিখ অবধি।

[আরও পড়ুন:  ‘চুপকথা ২’ তে এক নতুন শিবাঙ্গীকে দেখতে পাবেন দর্শকরা, বললেন পার্নো]

ছবির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট, হিরু জোহর এবং অপূর্ব মেহতা। পরিচালকের আসনে ‘টু স্টেটস’ খ্যাত অভিষেক বর্মন। ছবির প্লট করণের মস্তিষ্কপ্রসূত। এহেন ট্রেলারের পর সিনেপ্রেমীদের ছবি দেখার খিদে যে আরও একগুণ বেড়ে গেল, তা বলাই বাহুল্য। দেখুন ছবির ট্রেলার।

An Images
An Images
An Images An Images