BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বই বিমানবন্দরে পাসপোর্ট দেখাতে নারাজ কেটি পেরি, পপ গায়িকাকে তুলোধোনা নেটিজেনদের

Published by: Sandipta Bhanja |    Posted: November 20, 2019 3:02 pm|    Updated: November 21, 2019 11:26 am

American pop singer Katy Perry creates ruckus at airport

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কেটি এটা ভারত, তোমার বাড়ি নয়!” সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভারতীয় নেটিজেনরা এভাবেই তুলোধনা করছেন মার্কিন পপ গায়িকাকে। মুম্বই বিমানবন্দরে প্রবেশ করার সময়ে নিয়ম মানা তো দূরের কথা, কর্তব্যরত নিরাপত্তারক্ষীর প্রতি সৌজন্যতা অবধি দেখাননি কেটি এবং তাঁর টিমের সদস্যরা। আর ঠিক সেই কারণেই গান গেয়ে মুম্বইবাসীদের মুগ্ধ করার পরও নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন কেটি। ঠিক কী হয়েছিল?

মুম্বই মিউজিক কনসার্টে পারফর্ম করে সম্প্রতি মার্কিন মুলুকের উদ্দেশে পাড়ি দিয়েছেন কেটি পেরি। কিন্তু সবাইকে মুগ্ধ করে ফেরার পথেই কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। মুম্বইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা প্রোটোকল ভেঙেছেন গায়িকা। আর যার জন্য জোর সমালোচনার মুখে পড়তে হয়েছে কেটিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিও। আর তাতেই দেখা গিয়েছে, বিমানবন্দরে প্রবেশের সময় কেটি পেরি এবং তাঁর টিমের সদস্যদের পাসপোর্ট দেখাতে বলেন কর্তব্যরত নিরাপত্তাকর্মী। কিন্তু তাঁকে একপ্রকার অবজ্ঞা করেই টার্মিনালে ঢুকে মার্কিন গায়িকা এবং তাঁর টিমের সদস্যরা। বেগতিক দেখে সেই নিরাপত্তাকর্মী তাঁদেরই এক পুরুষ সদস্যের দিকে হাত বাড়িযে বাঁধা দিতে যান। কিন্তু তিনি একপ্রকার তাচ্ছিল্যের সঙ্গে কিছু মন্তব্য করেই বিমান বন্দরের ভিতরে ঢুকে যান। কেটি পেরি এবং তাঁর টিমের সদস্যদের এমন আচরণে বেজায় চটেছেন ভারতীয়দের একাংশ। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে নেতিবাচক প্রতিক্রিয়ায়।

[আরও পড়ুন: দিল্লির দূষণ নিয়ে উদ্বিগ্ন, প্রতিবাদে সরব পরিবেশপ্রেমী লিওনার্দো]

সম্প্রতি মুম্বই মিউজিক কনসার্টের জন্য ভারতে এসেছিলেন কেটি পেরি। ১৬ নভেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল সেই কনসার্ট। তবে নির্ধারিত দিনের দিন চারেক আগেই মার্কিন মুলুক থেকে উড়ে এসে ভারতের মাটিতে নামেন তিনি। কারণ? মু্ম্বই শহর ঘুরে সেখানকার স্থানীয় খাবারদাবারও চেখে দেখার সাধ ছিল তাঁর। ১৬ নভেম্বর অর্থাৎ শনিবার মুম্বইয়ের ডিওয়াই স্টেডিয়ামে আয়োজিত হয়েছিল কেটির কনসার্ট। দর্শকাসনে বসে থাকা প্রায় ২৫ হাজার মানুষের বাধ ভাঙা উচ্ছ্বাস দেখে আপ্লুত হয়েছেন গায়িকাও। কেটি তাঁর ভারতীয় ভক্তদের ধন্যবাদ জানাতেও ভোলেননি। তবে সবশেষে কেটির এই কাণ্ড দেখে বেজায় চটেছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: শিয়রে বিধানসভা নির্বাচন, তামিল রাজনীতিতে নয়া জোট সমীকরণ রজনী-কমলের!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

And #katyperry leaves us after a power packed show for India #airportdiaries #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে