BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ব্রিটেনের থেকে ভারত বেশি সচেতন’, করোনা আক্রান্ত লন্ডন থেকে ফিরে কোয়ারেন্টাইনে সোনম

Published by: Sandipta Bhanja |    Posted: March 18, 2020 3:33 pm|    Updated: March 18, 2020 3:33 pm

Amid of Corona outbreak Sonam Kapoor returns to India with husband

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় বিপর্যস্ত গোটা দুনিয়া। সংক্রমণ রোখার অন্যতম কার্যকর উপায় ভিড়ের সংস্পর্শে না আসা এবং যতটা সম্ভব বাইরে না বেরিয়ে ব্যক্তিভাবে কোয়ারেন্টাইনে থাকা। সতর্কতা অবলম্বনের জন্য বিদেশফেরত যে কোনও ব্যক্তিকেই আপাতভাবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। লন্ডন থেকে ফিরে সতর্কতা অবলম্বনে সেই পন্থাই নিচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

সোনম কিন্তু দেশে ফিরেই ভারত সরকারের ভূয়সী প্রশংসা করে জানিয়েছেন, ব্রিটেনের তুলনায় করোনা নিয়ে ভারত অনেক বেশি সতর্কতা অবলম্বন করছে। পাশাপাশি তিনি এও জানিয়েছেন যে বিমানে কিংবা ভারতের মাটিতে পা রাখার পর যেরকম সাবধানতা অবলম্বন করতে তিনি দেখেছেন, সেরকমটা কিন্তু ব্রিটেনে দেখেননি। এমনকী, ব্রিটেনে এহেন পরিস্থিতির পরও সেখানকার সরকারের সেরকম কোনও হেলদোল না দেখেও যে তাঁরা বেশ অবাকই হয়েছেন সেকথাও জানিয়েছেন। প্রসঙ্গত, মিমিও বুধবার ‘বাজি’র শুটিং বাতিল করে দেশে ফিরে আসার পরই কলকাতা বিমানবন্দরে নেমে জানিয়েছেন, ব্রিটেনে এখনও কেউ সেভাবে মাস্ক পরছেন না! কিন্তু লন্ডন হোক কিংবা দুবাই, ফাঁকা এত কোনও দিন দেখেননি।   

[আরও পড়ুন: সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধের নির্দেশ মুখ্যমন্ত্রীর, কতটা মানছেন হল মালিকেরা?]

প্রসঙ্গত ভারতে করোনার প্রভাব বিস্তার হওয়ার সঙ্গে সঙ্গেই বাড়িতেই নিজেদেরকে আটকে রেখেছেন বলি সেলেবরা। এবার সেই তালিকায় নাম লেখালেন সোনম কাপুর। স্বামীর আনন্দ আহুজার সঙ্গে তিনিও এবার ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। বুধবারই দেশে ফিরলেন সোনম এবং আনন্দ। এপ্রসঙ্গে সোনম জানিয়েছেন, বাড়ি ফেরার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন। স্বামীর সঙ্গে ভারতে ফিরছেন। অন্য আরেকটি ভিডিওতে সোনম এবং আনন্দকে বিমানে বসে থাকতে দেখা গিয়েছে। এমন সাংঘাতিক সংকটে পরিবার পরিজনের সঙ্গে দেখা করতে লন্ডন থেকে ছুটে এসেছেন তিনি। উপরন্তু করোনার জেরে ব্রিটেনের পরিস্থিতিও ভাল নয় বর্তমানে। ব্যাপকহারে করোনা সংমক্রমণ বেড়েছে সেখানেও। তাই বোধ হয় আর ঝুঁকি নিতে চাননি। লন্ডন থেকে সোজা উড়ে এলেন দেশে।

অন্যদিকে, করোনার জেরে যেহেতু সব কাজ বন্ধ, তাই গৃহবন্দি বলিউড অভিনেতা জন আব্রাহামও। বাড়িতে বসে নিজের মতো সময় কাটাচ্ছেন। মার্ভেল কমিকস খ্যাত হাল্ক-এক চরিত্রে নিজের মুখ বসিয়ে মিমও বানিয়েছেন।

[আরও পড়ুন: একনজরে টলিউডে করোনার প্রকোপ, পিছল রাজের ‘ধর্মযুদ্ধ’ ও দেবের ‘গোলন্দাজ’-সহ একগুচ্ছ ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে