BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

সুস্থতার পথে অমিতাভ ও অভিষেক বচ্চন, কবে থেকে শুটিং ফ্লোরে নামবেন দুই তারকা?

Published by: Sulaya Singha |    Posted: July 13, 2020 3:43 pm|    Updated: July 14, 2020 4:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার রাতে বেশ অপ্রত্যাশিতভাবেই আসে খবরটা। করোনায় আক্রান্ত অমিতাভ ও অভিষেক বচ্চন। মন খারাপ হয়ে যায় আপামর দেশবাসীর। তারপর থেকে হাসপাতালেই ভরতি বিগ বি ও জুনিয়র বচ্চন। তবে তাঁদের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছে নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ। বিরাট কোনও চিকিৎসারও প্রয়োজন হচ্ছে না। সুস্থতার পথেই দুই তারকা বলে জানানো হচ্ছে। কিন্তু মারণ ভাইরাসের কোপে আটকে পড়েছে দুই তারকার সমস্ত কাজকর্ম। পিছিয়ে দিতে হচ্ছে শুটিং ও প্রোডাকশনের দিনক্ষণ।

লকডাউনের পর ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছে অভিনয় জগৎ। নিয়মবিধি মেনে শুটিংয়ের অনুমতিও দিয়েছে প্রশাসন। সেই মতোই দীর্ঘ ‘বিরতি’র পর শুটিং ফ্লোরে ফেরার তোড়জোর করছিল বচ্চন পরিবারই। কিন্তু বাদ সাধল করোনা (Coronavirus)। লকডাউন শিথিল হওয়ার পরই পোস্ট-প্রোডাকশনের কাজ শুরু করেছিলেন অভিষেক। তাছাড়া সুজয় ঘোষের ‘বব বিশ্বাস’ ছবির শুটিংও বাকি। ঠিক ছিল আগস্টে কলকাতায় এসে শুটিং সারবেন। কিন্তু আপাতত সেসব পরিকল্পনা বিশ বাঁও জলে। কারণ আপাতত পরিবার চাইছে, করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ঘরের ছেলে ঘরে ফিরুন।

[আরও পড়ুন: ধর্ষণ-ভিডিও প্রকাশের হুমকি, অভিনেত্রীর অভিযোগে ‘কীর্তিমান’ প্রেমিককে গ্রেপ্তার করল পুলিশ]

একই পরিস্থিতি বিগ বি’রও। হাতে একাধিক ছবির কাজের পাশাপাশি ছোটপর্দার কাজ নিয়েও ব্যস্ত ছিলেন অমিতাভ। ইতিমধ্যেই টিভিতে ‘কোর বনেগা ক্রোড়পতি’র (KBC) প্রশ্নপর্ব শুরু হয়ে গিয়েছে। কিন্তু তাঁর সুস্থ হয়ে ওঠা সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। তাই শুটিং শুরুর দিনক্ষণ পরিচালকরা পিছিয়ে দিচ্ছেন বলেই খবর।

উল্লেখ্য, অমিতাভ ও অভিষেকের পাশাপাশি করোনা পজিটিভ ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেককন্যা আরাধ্যাও। টুইটারে জুনিয়র বচ্চন জানান, স্ত্রী ও মেয়ে হোম আইসোলেশনে রয়েছেন। এদিকে জানা গিয়েছে, বচ্চন পরিবারের ২৬ জন স্টাফের করোনা পরীক্ষা হয়েছিল। প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

এদিকে সোমবার বিগ বি’র আরোগ্য কামনায় কোন্নগর ষ্টেশনের কাছে হনুমান মন্দিরে যজ্ঞ সহকারে পুজোর আয়োজন করেন অমিতাভ বচ্চন ফ্যান টিম। এই পুজো শেষে এলাকার মানুষজনের মধ্যাহ্ন ভোজনেরও ব্যবস্থা ছিল।

[আরও পড়ুন: ঐশ্বর্যের আরোগ্য কামনায় টুইট বিবেকের, সত্যিকারের ভালবাসা কখনও শেষ হয় না, বলছেন নেটিজেনরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement