BREAKING NEWS

৩ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ১৮ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ঐশ্বর্যের আরোগ্য কামনায় টুইট বিবেকের, সত্যিকারের ভালবাসা কখনও শেষ হয় না, বলছেন নেটিজেনরা

Published by: Sulaya Singha |    Posted: July 12, 2020 9:32 pm|    Updated: July 12, 2020 9:32 pm

Vivek Oberoi wishes speedy recovery of Aishwarya who tested corona positive

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পজিটিভ অমিতাভ বচ্চন। শনিবার রাতে খবরটা শুনেই মন খারাপ হয়ে যায় গোটা দেশের। খারাপ লাগাটা আরও বাড়ে যখন জানা যায়, মারণ ভাইরাসে আক্রান্ত বিগ বিপুত্র অভিষেকও। শোনা গিয়েছিল, ঐশ্বর্য ও আরাধ্যার রিপোর্ট নাকি নেগেটিভ এসেছে। কিন্তু রবিবার আরও বাড়ল উদ্বেগ। কারণ দ্বিতীয় রিপোর্টের পর জানা গেল, বলি ডিভা ঐশ্বর্য ও তাঁর মেয়ের শরীরেও বাসা বেঁধেছে মারণ ভাইরাস (Coronavirus)। গোটা দেশের মতো বচ্চন পরিবারের আরোগ্য কামনা করলেন অভিনেতা বিবেক ওবেরয়ও।

বেশ কয়েক বছর আগের কথা। হিন্দি ছবির জগত দাপাচ্ছেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য। একইসঙ্গে শিরোনামে উঠে আসছে সলমন খানের সঙ্গে তাঁর চিড় ধরা সম্পর্কের কথা। সল্লু মিঞার সঙ্গে বিচ্ছেদের পরই ঐশ্বর্যের দিকে হাত বাড়িয়ে দিয়েছিলেন বিবেক। সে হাত ধরেনও অ্যাশ। বিবেকের সঙ্গে ডেটিং করতে দেখা গিয়েছিল তাঁকে। বেশ কিছুদিন একসঙ্গে সময়ও কাটিয়েছিলেন। সম্পর্ক যে ঘনিষ্ঠ হচ্ছে, সে কথা সরাসরি অস্বীকারও করেননি তাঁরা। ‘কিউ, হো গয়া না’ ছবিতে এই জুটির কেমিস্ট্রি নজর কেড়েছিল সিনেপ্রেমীদের। তবে সে সম্পর্ক দীর্ঘায়িত হয়নি। অতীতের সব তিক্ততা ধামাচাপা দিয়ে অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্য। নতুন সংসার পাতেন বিবেকও (Vivek Anand Oberoi)। বাকিটা তো সকলেরই জানা। তবে বিয়ের পর থেকেই সলমন কিংবা বিবেকের সঙ্গে মুখোমুখি হতে দেখা যায়নি অ্যাশকে। সোশ্যাল মিডিয়াতেও একে-অপরকে ‘বিরক্ত’ করেন না কেউই। কিন্তু ঐশ্বর্য করোনা আক্রান্ত শুনে আর টুইট না করে পারেননি বিবেক।

[আরও পড়ুন: দ্রুত সুস্থ হোন অমিতাভ, বিগ বি’র আরোগ্য কামনায় মহাযজ্ঞ কলকাতার ‘বচ্চন মন্দিরে’]

আসলে শনিবার গভীররাতেই বিগ বি ও জুনিয়র বচ্চনের সুস্থতা কামনা করে টুইট করেছিলেন। স্বাভাবিকভাবেই তাই রবিবার অ্যাশ ও আরাধ্যার খবর শুনেও আরোগ্য কামনা করে টুইট করেন। তবে অভিনেতার টুইটের পরই অতীত ঘটনা মনে পড়ে যাচ্ছে নেটিজেনদের। বলিউডের ‘প্রেমকাহিনি’র স্মৃতিতে ডুব দিয়ে অনেকে লিখেছেন, সত্যিকারের ভালবাসা কখনও শেষ হয় না। এই টুইট দেখে সলমন কী প্রতিক্রিয়া দিতেন, অনেকে আবার মিম বানিয়ে সে ব্যাখ্যারও চেষ্টা করেছেন। সবমিলিয়ে, বচ্চন পরিবারের জন্য হাজারো টুইটের মাঝে বর্তমানে চর্চায় বিবেকের ‘আন্তরিক’ প্রার্থনাই।

[আরও পড়ুন: পাকিস্তানকে অমিতাভ বচ্চনের জন্য প্রার্থনা করতে হবে না, শোয়েবের টুইটে কটাক্ষ নেটিজেনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement