BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

নয়া রহস্য উন্মোচনে অমিতাভ, ‘চেহরে’তে অন্যরকম চরিত্রে ধরা দিলেন বিগ বি

Published by: Sandipta Bhanja |    Posted: May 13, 2019 3:55 pm|    Updated: May 13, 2019 3:55 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পর্দান্মোচন হল অমিতাভের ‘চেহরে’র। কোর্ট-প্যান্ট, মাথায় পশমের টুপি, মোটা ফ্রেমের চশমা। নতুন ‘চেহরা’য় দিব্যি লাগছে বিগ বি-কে দেখতে। ‘চেহরে’ আদতে অমিতাভের নতুন ছবি। সদ্য শুরু হয়েছে ছবির কাজ। প্রথম ধাপের শুটিং আপাতত মুম্বইতেই চলছে। নতুন ছবি ‘চেহরে’র ফার্স্টলুক শেয়ার করেছেন খোদ অমিতাভ।

বিগ বি‘র দাড়ির কাটেও রয়েছে নয়া চমক। ধূসর রঙা দাড়িতে বাঁধা ঝুঁটি। স্থির দৃষ্টিতে গভীর চিন্তায় মগ্ন। এমনভাবেই ‘চেহরে’র ফার্স্টলুকে দেখা গিয়েছে অমিতাভকে। ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করছেন ইমরান হাশমি। এই প্রথম পরিচালকের ফ্রেমে অমিতাভ এবং ইমরান হাশমিকে দেখা যাবে একসঙ্গে। থ্রিলার ঘরানার ছবি। ছবির প্লটের পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ, এমনটাই জানিয়েছেন পরিচালক রুমি জাফরি।

[আরও পড়ুন:  পরিচালকের ফ্রেমে একসঙ্গে নাসিরুদ্দিন এবং সৌমিত্র, শুটিং শুরু কলকাতায়]

বিগ বি’র সঙ্গে জুটি বাঁধতে পেরে যারপরনাই আপ্লুত এবং উচ্ছ্বসিত অভিনেতা ইমরান হাশমি। তাঁর সঙ্গে প্রথম কাজ হলেও, এর আগে ইমরানের দিদিমার সঙ্গে কাজ করেছেন অমিতাভ। আর সেই নস্টালজিয়াকে উসকে দিয়েই অভিনেতা নিজের টুইটারে শেয়ার করেছেন তাঁর উচ্ছ্বাস। ডুব দিয়েছেন ৪৬ বছর আগেকার স্মৃতির স্মরণীতে। যদিও, সেসময় পৃথিবীর আলো দেখেননি ইমরান। তাঁর জন্মের আগেকার কথা। তবে, অমিতাভের সঙ্গে দিদিমা পূর্ণিমা দাস বর্মার ‘জঞ্জির’ ছবিতে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতার কথা শুনে এসেছেন ছোটবেলা থেকেই। ‘জঞ্জির’-এ অমিতাভের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন পূর্ণিমা। আর গতকাল ‘চেহরে’র ফার্স্টলুক মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে ‘জঞ্জির’-এরও ৪৬ বছর পূর্ণ হল। সেই স্মৃতিকে উসকে দিয়েই ইমরান বলেন, “কী অদ্ভুত কাকতালীয় ব্যাপার! গতকালই আমার সঙ্গে মিস্টার বচ্চনের প্রথম দৃশ্য শুট হল। বচ্চনজি’র সঙ্গে কথায় কথায় উঠে এল যে কালই ‘জঞ্জির’-এরও ৪৬ বছর পূর্ণ হল।”

ছবিতে অমিতাভকে দেখা যাবে আদালতের বিচারকের ভূমিকায়। কোর্টরুমে মক্কেলের কেস লড়তে উকিলের ভূমিকায় এর আগেও অমিতাভকে দেখা গিয়েছে বার দু’য়েক। তবে এবার দর্শকরা দেখবেন বিচারক বিগ বি’কে। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধৃতিমান চক্রবর্তী, সিদ্ধার্থ কাপুর, অন্নু কাপুর এবং রিয়া চক্রবর্তীকে। শুটিং হবে উত্তর ভারতের বেশ কিছু লোকেশনে। ‘চেহরে’ মুক্তি পাচ্ছে ২০২০ সালের ফেব্রুয়ারির ২১ তারিখে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement