BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ফের অপারেশন টেবিলে অমিতাভ বচ্চন, নিজেই জানালেন শারীরিক অবস্থার কথা

Published by: Sucheta Sengupta |    Posted: February 28, 2021 10:47 am|    Updated: March 4, 2021 7:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও অস্ত্রোপচার হতে চলেছে বিগ বি’র। ব্লগে নিজেই এই খবর জানিয়েছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। কীসের অপারেশন, তার বিস্তারিত কিছু জানাতে পারেননি তিনি। লিখেছেন, ”স্বাস্থ্যের অবস্থা…অপারেশন…আর কিছু লিখতে পারছি না।” ব্লগ দেখে বিগ বি’র দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁর অজস্র অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় তাঁদের শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। অমিতাভের ব্লগের ওই ছোট্ট বার্তা দেখে সকলেরই প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে ফিরুন। 

গত বছরের মাঝামাঝিতে ‘বিগ বি’ এবং পরিবারের অন্যান্য সদস্যরা করোনায় (Coronavirus) আক্রান্ত হন। অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাইয়ের পাশাপাশি করোনা পজিটিভ হন ছোট্ট আরাধ্যাও। ঐশ্বর্য এবং আরাধ্যা হোম আইসোলেশনে থাকলেও অমিতাভ বচ্চন এবং অভিষেককে ভরতি হতে হয় হাসপাতালে। বছর আটাত্তরের বিগ বি’কে করোনার ছোবল থেকে সুস্থ করে তোলা কার্যত কিছুটা চ্যালেঞ্জের ছিল নানাবতী হাসপাতালের চিকিৎসকদের কাছে। তবে হাসপাতালের বিছানায় শুয়েই অমিতাভ প্রতিদিন অনুরাগীদের উদ্দেশে বার্তা পাঠিয়েছেন। দুঃসময়ে তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন। 

[আরও পড়ুন: বামেদের ব্রিগেড বার্তায় ‘টুম্পা’ গানের মাহাত্ম্য বোঝালেন শ্রীলেখা, দেখুন ভিডিও]

সুস্থ হয়ে বিগ বি আবার শুটিং ফ্লোরেও ফিরেছেন। সম্প্রতি তিনি অজয় দেবগণ ও রকুলপ্রীত সিংয়ের সঙ্গে নতুন ছবি ‘মে ডে’র শুটিং করছেন। কিন্তু তারমধ্যেও ফের অপারেশন টেবিলে উঠতে হচ্ছে ‘শাহেনশা’কে। সোশ্যাল মিডিয়ায় সেই খবর তিনি নিজেই জানিয়েছেন। এমনিতে অমিতাভ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজের শারীরিক অবস্থার খবরই হোক কিংবা সিনেমা অথবা সামাজিক কোনও ইস্য়ু নিয়ে প্রায়ই নিজের মতামত প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এবার নিজের অপারেশনের খবর জানালেন ব্লগ লিখে।   

[আরও পড়ুন: ফের ক্যানসারে আক্রান্ত ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা, ভিডিও বার্তায় কান্নায় ভেঙে পড়লেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement