BREAKING NEWS

৩১ চৈত্র  ১৪২৭  বুধবার ১৪ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ফের ক্যানসারে আক্রান্ত ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা, ভিডিও বার্তায় কান্নায় ভেঙে পড়লেন

Published by: Suparna Majumder |    Posted: February 27, 2021 8:18 pm|    Updated: February 27, 2021 9:35 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ক্যানসারে আক্রান্ত ‘জিয়ন কাঠি’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। হাসপাতাল থেকেই পোস্ট করেছেন ছবি ও ভিডিও। একটি ভিডিওয় কান্নায় ভেঙে পড়েছেন বাংলা টেলিভিশনের তারকা।

সরস্বতী পুজোর আগের দিন বিপদের আঁচ পান ঐন্দ্রিলা। শুটিং চলাকালীন কাঁধে তীব্র ব্যথা অনুভব করেন। ব্যথার চোটে বাড়ি ফিরে আসতে হয় তাঁকে। ঐন্দ্রিলার দিদি চিকিৎসক। তাঁর পরামর্শেই কিছু ওষুধ খান। কিন্তু তাতে ফল বিশেষ মেলেনি। তারপরই রবিবার চিকিৎসার জন্য দিল্লিতে পৌঁছান অভিনেত্রী। এক বেসরকারি হাসপাতালে ভরতি হন। সেখানেই কিছু শারীরিক পরীক্ষার পর জানা যায়, অভিনেত্রীর ডানদিকের ফুসফুসে একটি টিউমার রয়েছে। সঙ্গে সঙ্গে বায়োপসি করা হয়। রিপোর্ট আসার আগেই হাসপাতালের বেডে শুয়ে ইনস্টাগ্রামে লাইভ করেছিলেন ঐন্দ্রিলা। কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। যন্ত্রণা সহ্য করতে পারছেন না, কাতরভাবে জানিয়েছিলেন। তাঁর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করার অনুরোধ করেছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

[আরও পড়ুন: কঙ্গনার বিরুদ্ধে বয়ান দিয়ে প্রায় ৪ ঘণ্টা পর ক্রাইম ব্রাঞ্চের অফিস ছাড়লেন হৃতিক ]

অভিনেত্রীর জন্য প্রার্থনা করেছিলেন অনুরাগীরাও। কিন্তু এযাত্রার সুখবর তাঁর ভাগ্যে ছিল না। বৃহস্পতিবার বায়োপসি রিপোর্টে জানা যায়, আবারও ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা। কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় সফর শুরু করেছিলেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ (Jibon Jyoti) ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকে অভিনয় করছেন তুলির চরিত্রে। এর আগে ২০১৫ সালে টেন্টস নামের বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছর ধরে ১৬টি কেমো ৩৩টি রেডিয়েশনের পর ক্যানসার মুক্ত হয়েছিলেন। কিন্তু ফের তাঁর শরীরে মারণ রোগ বাসা বেঁধেছে। কিন্তু হার মানতে নারাজ অভিনেত্রী। হাসপাতালে শুয়েও লড়াইয়ের বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

[আরও পড়ুন: কেমন হল পরিণীতি চোপড়ার ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’? মত জানালেন নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement