BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছেলে ভিকির বিয়েতে ‘বন্ধু’ শ্যাম কৌশলকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা অমিতাভের

Published by: Kishore Ghosh |    Posted: December 15, 2021 1:40 pm|    Updated: December 15, 2021 2:43 pm

Amitabh Bachchan wishes Sham Kushal for son Vickys wedding | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯ ডিসেম্বর সাতশো বছরের পুরনো দুর্গে রাজকীয় মেজাজে বিয়ে সেরেছেন ক্যাটরিনা ও ভিকি (Vicky-Katrina Wedding)। এর পর থেকেই নব দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সাধারণ ভক্ত থেকে তারকারা। সোশ্যাল মিডিয়ায় ভিকি-ক্যাটরিনাকে নতুন জীবন শুরুর শুভেচ্ছা জানিয়েছেন হৃতিক রোশন থেকে প্রিয়ঙ্কা চোপড়ার মতো তারকারা। এবার শুভেচ্ছা জানালেন বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। তবে তিনি শুভেচ্ছা জানালেন, ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশলকে (Shyam Kaushal)।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভিকির বাবা শ্যাম কৌশলের সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন বিগ বি। উল্লেখ্য, শ্যাম কৌশল বলিউডের প্রখ্যাত অ্যাকশন ডিরেক্টর। শ্যাম ও অমিতাভ একাধিক ছবিতে একসঙ্গে কাজও করেছেন। অভিতাভের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে একটি সিনেমার সেটে দু’জনে করমর্দন করছেন।

[আরও পড়ুন: শাড়ি পরে নববধূ ক্যাটরিনা, কপালে চুমু খেয়ে প্রেমের উদযাপন ভিকির]

ছবির সঙ্গে সোশ্যাল মিডিয়ার পোস্টে অভিতাভ লিখেছেন, “ভিকির বাবা শ্যাম কৌশলের সঙ্গে দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। প্রিয় মানুষ। শুভেচ্ছা শুভেচ্ছা শুভেচ্ছা।” এদিকে অমিতাভ বচ্চন বাবাকে শুভেচ্ছা জানানোয় আপ্লুত হয়েছেন ভিকি। উত্তর দিয়েছেন তিনি। অভিতাভের পোস্টের নীচে কমেন্টে সেকশনে লিখেছেন ‘স্যর’। এইসঙ্গে ভালাবাসা ও প্রণামের ইমোজি জুড়ে দিয়েছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

প্রসঙ্গত, মঙ্গলবারই বিয়ের পর প্রথমবার তারকা দম্পতি ভিকি-ক্যাট জনসমক্ষে এসেছেন। মুম্বই বিমানবন্দরে হাসিমুখে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। প্রথমে শোনা গিয়েছিল, জুহুর নতুন ফ্ল্যাটে থাকবেন ভিকি-ক্যাটরিনা। কিন্তু এদিন মুম্বই পৌঁছে আন্ধেরির বাড়িতে যান দুই তারকা। সূত্রের খবর, সেখানেই হয়েছে নববধূ ক্যাটরিনার গৃহপ্রবেশ।

[আরও পড়ুন: বোনেরাই নিয়ে আসেন বিয়ের মণ্ডপে, লিঙ্গবৈষম্য ঘুচিয়ে নজির ক্যাটরিনার, দেখুন ছবি]

গতকাল কালো গাড়িতে করে ক্যাটরিনাকে নিয়ে বাড়ি পৌঁছন ভিকি। স্ত্রীর হাত ধরে বাইরে বেরিয়ে হাসেন বর! ভিকির পরনে ছিল অফহোয়াইট শার্ট ও প্যান্ট। পিচ রঙের সালোয়ার পরেছিলেন ক্যাটরিনা। মাথায় সিঁদুর, হাতে লাল-সাদা চুড়ি। ঠিক যেমনটি পাঞ্জাবি পরিবারের নববধূদের সাজ হয়।  হাসিমুখেই পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দেন দুই তারকা। সকলকে ধন্যবাদ জানান পাশে থাকার জন্য।

শোনা গিয়েছে, মুম্বইয়ের এলাহি রিসেপশন হবে ভিকি-ক্যাটরিনার। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের তারকারা। ইতিমধ্যেই নিমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে। তার সঙ্গে অনেক উপহারও পাঠানো হয়েছে।    

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে